bangla news

অনুপ্রবেশের দায়ে ২৪ শ্রীলংকান জেলে আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২২ ৩:০২:০৪ পিএম
 আটক ২৪ শ্রীলংকান জেলে।

আটক ২৪ শ্রীলংকান জেলে।

চট্টগ্রাম: বাংলাদেশের জলসীমায় অবৈধ অনুপ্রবেশ করে মাছ শিকারের সময় শ্রীলংকার ২৪ জন জেলেকে আটক করেছে নৌবাহিনী। পরে তাদের নামে সামুদ্রিক মৎস আইন ও বৈদেশিক নাগরিক সম্পর্কিত আইনে মামলা দায়ের করে পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়।

শনিবার (২২ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) পক্ষ থেকে গণমাধ্যমকে বিষয়টি জানানো হয়।

আটক জেলেরা হলেন- টি মানজুলা ডি সিলভা (২৯), কে জানাত (৪৭), জিহান (২২), টি পেসান্না (২৪), পি আনতুনি (২৩), নিমেষ (২২), ডিনেশ ডামিরা (৩৬), সামন্তকুমার (৩৬), লর্ড জান্দিমার (২৮), টি নিরোশন (২৬), ডি মানচ (৩০), ডিনেশ লাসাংতে (২৮), প্রদীপ (৩১), লীসান্তাজায়া (৩৩), সামন কুমার (৩১), গায়ান (৩৮), আরপি ডিপপি (৩৬), নিশান (৩১), নিদুশান (৩২), ওয়াচিরে (৩৪), জুসান্ত কুমার (৩৪), উদয় কুমার (৪০), দানুকা প্রভা (৪০) ও দিপাল কুমার (৪১)।

তাদের কাছ থেকে চারটি ফিশিং বোট, ইঞ্জিন ও মালামাল জব্দ করা হয় বলে জানিয়েছে পুলিশ।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) মো. আরেফিন জুয়েল বাংলানিউজকে বলেন, নৌবাহিনীর সদস্যরা ২৪ জন শ্রীলংকান জেলেকে পতেঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে বাংলাদেশের জলসীমায় অবৈধ অনুপ্রবেশের দায়ে মামলা দায়ের হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বঙ্গোপসাগরে বাংলাদেশের জলসীমায় অবৈধ অনুপ্রবেশ করে মাছ শিকারের খবর পেয়ে নৌবাহিনীর একটি টিম ঘটনাস্থলে যায়। পরে চারটি ফিশিং বোটসহ ২৪ জন শ্রীলংকান নাগরিক জেলেকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
এসকে/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-22 15:02:04