ঢাকা, রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চসিক নির্বাচন

বিএনপির মনোনয়ন নিলেন আরও ২০৫ জন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
বিএনপির মনোনয়ন নিলেন আরও ২০৫ জন কাউন্সিলর পদে দলীয় মনোনয়ন সংগ্রহ করেন সম্ভাব্য প্রার্থীরা

চট্টগ্রাম: সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী কাউন্সিলর ও নারীদের সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ফরম বিতরণ কার্যক্রম শেষ হয়েছে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) ফরম বিতরণের দ্বিতীয় দিনে সকাল ১০টা থেকে নগরের কাজীর দেউড়ির নাসিমন ভবনের বিএনপির কার্যালয়ে এ কার্যক্রম শেষ হয়েছে বলে জানিয়েছেন মহানগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী।

বিএনপির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফরম বিতরণের শেষদিনে সাধারণ কাউন্সিলর পদে ১৮০ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ২৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেল পাঁচটার মধ্যে সংগ্রহ করা মনোনয়নপত্র জমা নেওয়া হবে এবং শনিবার (২২ ফেব্রুয়ারি) থেকে এসব ফরম যাচাই বাছাই করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, শ্রমবিষয়ক সম্পাদক এমএ নাজিম উদ্দিন, চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সহ-সভাপতি এমএ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, মোহাম্মদ আলী, নাজিমুর রহমান, নাজিম উদ্দিন আহমেদ, নিয়াজ মো. খান, ইকবাল চৌধুরী, সিনিয়র যুগ্ম সম্পাদক এসএম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দিন প্রমুখ।

>> বিএনপির কাউ‌ন্সিলর প্রার্থীদের ফরম বিতরণ শুরু
>> শাহাদাত-বক্কর-নিয়াজ মেয়র পদের টিকিট চায়
>> চসিক মেয়র পদে বিএনপির টিকিটে লড়তে চান ডা. লুসি

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa