ঢাকা, রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

মহিউদ্দিনের কবর জিয়ারত করলেন নাছির-রেজাউল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
মহিউদ্দিনের কবর জিয়ারত করলেন নাছির-রেজাউল আওয়ামী লীগ নেতাদের কবর জিয়ারত করেন নাছির-রেজাউল

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনকে সঙ্গে নিয়ে সাবেক মেয়র প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর কবর জিয়ারত করেছেন আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী রেজাউল করিম।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) আ জ ম নাছির উদ্দীনকে সঙ্গে নিয়ে এবিএম মহিউদ্দিন চৌধুরীর কবর জিয়ারত করেন রেজাউল করিম। ফুল দিয়ে শ্রদ্ধা জানান মহিউদ্দিনের কবরে।

পরে সেখান থেকে দুই নেতা মহিউদ্দিন চৌধুরীর বাসায় যান। মহিউদ্দিন পত্নী হাসিনা মহিউদ্দিনের সঙ্গে দেখা করে কুশল বিনিময় করেন।

মহিউদ্দিনের বাসায় নাছির-রেজাউল

এর আগে সকালে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর আওয়ামী লীগ নেতা জহুর আহমদ চৌধুরীর কবর জিয়ারতের মধ্য দিয়ে নগর আওয়ামী লীগের প্রয়াত নেতাদের কবর জিয়ারত কর্মসূচি শুরু করেন রেজাউল।

জহুর আহমদ চৌধুরীর কবর জিয়ারতের পর এম এ আজিজ, এম এ মান্নান, সিরাজুল হক মিয়া, ইসহাক মিয়া, আতাউর রহমান খান কায়সার এবং কাজী ইনামুল হক দানুর কবর জিয়ারত করেন তিনি।

এ সময় আওয়ামী লীগের সিনিয়র নেতা ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আবদুচ ছালাম, শফিক আদনান, শফিকুল ইসলাম ফারুক, ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, শহীদুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa