bangla news

মেয়রের সঙ্গে সিইউজে নেতাদের সৌজন্য সাক্ষাৎ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৯ ৭:০৫:২৬ পিএম
মেয়রের সঙ্গে সিইউজে নেতাদের সৌজন্য সাক্ষাৎ

মেয়রের সঙ্গে সিইউজে নেতাদের সৌজন্য সাক্ষাৎ

চট্টগ্রাম: সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নব নির্বাচিত কমিটির নেতারা।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে নগরের টাইগার পাসে সিটি করপোরেশন কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন সাংবাদিক নেতারা। পরে সাংবাদিকদের সঙ্গে চট্টগ্রামের উন্নয়নসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন সিটি মেয়র।

মতবিনিময়কালে আ জ ম নাছির উদ্দীন বলেন, সমাজের দর্পন হিসেবে সংবাদ মাধ্যম যথাযথ ভূমিকায় থাকলে রাষ্ট্রের কোনো প্রতিষ্ঠানের বিপথে যাওয়ার সুযোগ থাকে না। সাংবাদিকদের পক্ষপাতদুষ্ট না হয়ে নির্মোহভাবে সংবাদ পরিবেশনের ব্যাপারে সজাগ থাকতে হবে।

এসময় একজন রাজনীতিক ও ক্রীড়া সংগঠক হিসেবে সব সময় সাংবাদিকদের সুখে-দু:খে ছিলেন উল্লেখ করে আগামীর দিনগুলোতেও সাংবাদিকদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

সিইউজে সভাপতি মোহাম্মদ আলী বলেন, মেয়র হিসেবে দায়িত্ব নেয়ার পর আ জ ম নাছির উদ্দীন যেভাবে চট্টগ্রামকে একটি সুন্দর শহরে রূপান্তরিত করেছেন তা বন্দরনগরীর মানুষ আজীবন স্মরণ করবে।

সিইউজে সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম আশা প্রকাশ করেন, মেয়রের মেয়াদ পূর্ণ হওয়ার পরও চট্টগ্রামের উন্নয়নে আ জ ম নাছির উদ্দীন অতীতের মতো সবসময় চট্টগ্রামবাসীর পাশে থাকবেন।

এসময় উপস্থিত ছিলেন সিইউজের সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, সহ-সভাপতি অনিন্দ্য টিটো, যুগ্ম সম্পাদক সবুর শুভ, অর্থ সম্পাদক কাশেম শাহ, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক ইফতেখার ফয়সাল।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এমআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-19 19:05:26