bangla news

চবি লোকপ্রশাসন বিভাগে বিদায় সংবর্ধনা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৯ ৪:৫৮:১২ পিএম
চবি লোকপ্রশাসন বিভাগে বিদায় সংবর্ধনা

চবি লোকপ্রশাসন বিভাগে বিদায় সংবর্ধনা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) লোকপ্রশাসন বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক ড. এম নুরুল ইসলাম ও ৩৫ তম ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদ অডিটোরিয়ামে সংবর্ধনা পর্ব অনুষ্ঠিত হয়।

চবি লোকপ্রশাসন বিভাগের সভাপতি অধ্যাপক ড. আমীর মুহাম্মদ নসরুল্লাহর সভাপতিত্বে ও বিভাগের সহকারী অধ্যাপক আমিনা সাবরিন এর সঞ্চালনায় বক্তব্য দেন বিভাগের অধ্যাপক হোসাইন কবির, অধ্যাপক সিরাজ উদ দৌল্লাহ, অধ্যাপক ড. কাজী এস এম খসরুল আলম কুদ্দুসী, সহকারী অধ্যাপক মোহাম্মদ রেজাউল করিম, মো. শহীদুল্লাহ কায়সার, শামীম নূর, মুহাম্মদ ইয়াকুব, জেড এম আর আবদুল্লাহ কায়সার, নাছির উদ্দীন, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. এ এইচ এম সেলিমউল্লাহ ও মোহাম্মদ মোর্শেদুল হক।

প্রধান অতিথি সমাজ বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মুস্তাফিজুর রহমান ছিদ্দিকী বলেন, বিদায়ী শিক্ষার্থীরা আমাদের গর্ব। এ বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ শিক্ষাজীবন শেষে তারা আজ বাস্তব জীবনে পদার্পণ করতে চলেছে। বিদায়ী শিক্ষার্থীরা এখান  থেকে অর্জিত জ্ঞান তাদের স্ব স্ব কর্মক্ষেত্রে প্রয়োগের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের খ্যাতি বৃদ্ধি করবে এটাই প্রত্যাশা। তিনি বিদায়ী শিক্ষক অধ্যাপক ড. এম নুরুল ইসলামের দীর্ঘ কর্মজীবনের স্মৃতিচারণ ও সুস্বাস্থ্য কামনা করেন।

অনুষ্ঠানে লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক হোসাইন কবির রচিত ‘নিঃসঙ্গ পাতার বাঁশি’ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়। শেষে বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এমএ/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-19 16:58:12