bangla news

বকেয়া বিলের দায়ে হাসপাতালের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৮ ১২:৩৩:৫০ এএম
চট্টগ্রাম জেনারেল হাসপাতাল। ফাইল ছবি

চট্টগ্রাম জেনারেল হাসপাতাল। ফাইল ছবি

চট্টগ্রাম: চার লাখ টাকার বকেয়া বিল পরিশোধ না করায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।

 

সোমবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (কেজিডিসিএল) কর্মীরা এ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।

জানা গেছে, প্রায় চার বছর ধরে বকেয়া ছিল হাসপাতালের গ্যাস সংযোগের বিল। এ নিয়ে গত ১৩ ফেব্রুয়ারি চিঠি পাঠায় চট্টগ্রামের গ্যাস বিপণনকারী প্রতিষ্ঠান কেজিডিসিএল। চিঠি পরিপ্রেক্ষিতে হাসপাতাল কর্তৃপক্ষ টাকা পরিশোধে রাজি হলেও কয়েকদিন বিলম্ব হতে পারে বলে কেজিডিসিএল কর্তৃপক্ষকে জানায়।

এ ব্যাপারে হাসপাতালটির তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার নাথ বাংলানিউজকে বলেন, প্রায় চার লাখ টাকা বকেয়া রয়েছে। আমাদের বরাদ্দ যতটুকু আছে ততটুকু আমরা পরিশোধ করতে রাজি হই। কিন্তু আজ কেজিডিসিএল কর্তৃপক্ষ থেকে ফোন করে সংযোগ বিচ্ছিন্ন করে দিতে চাইলে আমি না করার জন্য তাদের অনুরোধ করি। কিন্তু তারা শুনলো না।

এদিকে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়ায় রোগীদের খাবার প্রদানে হিমশিম খেতে হয় হাসপাতাল কর্তৃপক্ষকে। রাতের খাবার পরিবেশনের জন্য কৃত্রিম চুলা বসিয়ে জ্বালানি কাঠ দিয়ে রান্না করে রোগীদের খাবার সরবরাহ করা হয়েছে।

এ ব্যাপারে জানতে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের বিপণন বিভাগের জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার মো. আ ন ম সালেহ’র সঙ্গে যোগাযোগ করা হলে প্রতিবেদককে আগামী কাল অফিসে দেখা করার কথা বলে ফোন কেটে দেন।

২৫০ শয্যার হাসপাতালটিতে রোগীদের দুইবেলা রান্না করা খাবার সরবরাহ করে থাকে কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ০০৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
এমএম/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-18 00:33:50