ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভেজাল খাবার বিক্রি, রেস্তোরাঁ মালিককে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
ভেজাল খাবার বিক্রি, রেস্তোরাঁ মালিককে জরিমানা ভ্রাম্যমাণ আদালতের অভিযান।

চট্টগ্রাম: ভেজাল ও বাসি খাবার বিক্রির দায়ে নগরের চৌমুহনী এলাকার বীর বাঙালি রেস্তোরাঁ অ্যান্ড বিরিয়ানি হাউস এবং বাদামতলী মোড়ের আয়োজন রেস্তোরাঁ অ্যান্ড বিরিয়ানি হাউসকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে এ দুই রেস্তোরাঁয় ভেজালবিরোধী অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। এতে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক।

ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক বাংলানিউজকে জানান, দুই রেস্তোরাঁয় ভেজালবিরোধী অভিযান পরিচালনার সময় নোংরা পরিবেশে পচা ও বাসি খাবার বিক্রির প্রমাণ পাওয়া যায়।

এ কারণে ভোক্তা অধিকার আইনে বীর বাঙালি রেস্তোরাঁ অ্যান্ড বিরিয়ানি হাউস মালিককে ১৫ হাজার এবং আয়োজন রেস্তোরাঁ অ্যান্ড বিরিয়ানি হাউস মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নগরবাসীর জন্য নিরাপদ খাদ্য নিশ্চিত করতে জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেনের নির্দেশে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান চট্টগ্রাম জেলা প্রশাসনের এ কর্মকর্তা।

অভিযানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশিকুর রহমান এবং সিএমপির সদস্যরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।