bangla news

দিনে ফেরিওয়ালা, রাতে দুর্ধর্ষ ডাকাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৩ ৪:১৮:২৯ পিএম
গ্রেফতার ডাকাত চক্রের পাঁচ সদস্য।

গ্রেফতার ডাকাত চক্রের পাঁচ সদস্য।

চট্টগ্রাম: দিনে বিভিন্ন এলাকায় করে ফেরি। বিভিন্ন পণ্য বিক্রির আড়ালে রেকি করে। খোঁজ নেয় কোন বাড়িতে পুরুষ থাকে না। রাতে সুযোগ বুঝে করে ডাকাতি।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) এমন একটি ডাকাত চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতারের পর এসব তথ্য জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে নগরের পাঁচলাইশ থানাধীন হাজী চাঁন্দমিয়া সওদাগর রোডের এনাম কলোনীর সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তাদের কাছ থেকে একটি এলজি, একটি কার্তুজ, দুইটি চাপাতি, চারটি ছুরি, হাতুড়ি ও গ্রিল কাটার উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতার পাঁচজন হলো- মো. মোরশেদ প্রকাশ ডাকাত মোরশেদ (৩৫), মো. আবদুল হাকিম (২৫), মো. ফরহাদ মিয়া (২৩), মো. মোকতাদির (২৮) ও মো. এয়ার আলম (২৫)।

নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (উত্তর) জাহেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, পাঁচলাইশ এলাকায় অভিযান চালিয়ে পাঁচ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে একটি এলজি, একটি কার্তুজ, দুইটি চাপাতি, চারটি ছুরি, হাতুড়ি ও গ্রিল কাটার উদ্ধার করা হয়েছে। তাদের আরও কয়েকজন সদস্য পালিয়ে যায়।

জাহেদুল ইসলাম বলেন, গ্রেফতার ডাকাত দলের সদস্যরা দিনের বেলা বিভিন্ন এলাকায় গিয়ে ফেরি করে বেড়ায়। তারা বাসা-বাড়িতে রেকি করে। পরে রাতে সুযোগ বুঝে ডাকাতি করে।

তিনি বলেন, চট্টগ্রাম শহরের পাশাপাশি তারা বাঁশখালী, বোয়ালখালী, পটিয়াসহ উপজেলাগুলো রেকি করে ডাকাতি করে। যেসব বাড়িতে প্রবাসী রয়েছে এবং কোনো পুরুষ সদস্য থাকে না সেসব বাড়িতে টার্গেট করে বেশি।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২০
এসকে/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-13 16:18:29