ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছিনতাইকারীর অস্ত্রের মুখে চবির ১৬ শিক্ষার্থী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
ছিনতাইকারীর অস্ত্রের মুখে চবির ১৬ শিক্ষার্থী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অস্ত্রের মুখে ছিনতাইয়ের শিকার হয়েছেন ১৬ জন শিক্ষার্থী। এ সময় তাদের কাছ থেকে ১১টি স্মার্ট ফোন, একটি চেইন ও পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের পেছনে টেলিটক পাহাড়ে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগে বলা হয়, ‘আমরা ১৬ জন শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের টেলিটক হিলে ঘুরতে গেলে মুখোশ ও অস্ত্রধারী পাঁচ ছিনতাইকারী আমাদের কাছ থেকে ১১টি স্মার্ট ফোন, নগদ পাঁচ হাজার টাকা ও একটি চেইন ছিনিয়ে নেয় । ’ এ ছাড়া মেয়েদের সঙ্গে অশোভন আচরণের অভিযোগ করা হয়।

ভুক্তভোগী শিক্ষার্থী তাফহিমুল নিহাল বাংলানিউজকে বলেন, ছিনতাইয়ের পর কয়েকজন সহপাঠীকে সঙ্গে নিয়ে আমরা পুনরায় ঘটনাস্থলে যাই। এ সময় ছিনতাইকারীরা দৌড়ে জঙ্গলের ঢুকে গেলে আমরা সেখানে দুইটি মোবাইল পাই।

বিশ্ববিদ্যালয় প্রক্টর এসএম মনিরুল হাসান বাংলানিউজকে বলেন, শিক্ষার্থীরা একটি লিখিত অভিযোগ দিয়েছে। আমরা পুলিশ প্রশাসনকে ব্যবস্থা নিতে বলেছি। খুব শিগগির আমরা ছিনতাইকারীদের এ চক্রটিকে বের করবো।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad