ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিলন গোল্ডের মোড়ক নকল, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
সিলন গোল্ডের মোড়ক নকল, গ্রেফতার ৩ গ্রেফতার তিনজন

চট্টগ্রাম: আবুল খায়ের গ্রুপের সিলন গোল্ড চা পাতার মোড়ক ও বিএসটিআই’র রেজিস্ট্রি করা নাম্বার হুবুহু ব্যবহার করে ভিন্ননামে নকল চা পাতা বাজারজাত করার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

সোমবার (১০ ফেব্রুয়ারি) নগরের চান্দগাঁও থানাধীন কাপ্তাই রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে নকল মোড়ক ও মেশিন, লোগোযুক্ত প্যাকেট উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার তিনজন হলো- মো. সহিদুল ইসলাম (৩২), মো. রবিউল হোসেন (২৮) ও মো. ইমাম হোসেন প্রকাশ সাজ্জাদ (২৫)।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আজিজ আহমেদ বাংলানিউজকে বলেন, আবুল খায়ের গ্রুপের সিলন গোল্ড চা পাতার মোড়ক ও বিএসটিআই’র রেজিস্ট্রি করা নাম্বার হুবুহু ব্যবহার করে ভিন্ননামে নকল চা পাতা বাজারজাত করার অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

তাদের কাছ থেকে নকল মোড়ক ও মেশিন, লোগোযুক্ত প্যাকেট উদ্ধার করা হয়েছে।

আবুল খায়ের গ্রুপের সহকারী ব্যবস্থাপক মো. বদরুজ্জামান বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি আমাদের প্রতিষ্ঠান সিলন গোল্ড চা পাতার মোড়ক ও বিএসটিআই’র রেজিস্ট্রি করা নাম্বার হুবুহু ব্যবহার করে ভিন্ননামে নকল চা পাতা বাজারজাত করছে একটি চক্র। পরে গোয়েন্দা পুলিশের কাছে অভিযোগ করলে তারা অভিযান চালিয়ে তিনজনকে আটক করে।

তিনি বলেন, চক্রটি দীর্ঘদিন ধরে নকল চা পাতা বাজারজাত করে আসছিল। তাদের কারণে আমাদের প্রতিষ্ঠানের সুনাম ক্ষুণ্ন হয়েছে। এ চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।