bangla news

বিদেশ ফেরত সন্ত্রাসী সরোয়ারের বাড়ি থেকে অস্ত্র উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৯ ৯:৪৪:৪৮ পিএম
ফাইল ছবি

ফাইল ছবি

চট্টগ্রাম: শিবির ক্যাডার সাজ্জাদ আলীর অন্যতম সহযোগী সরোয়ার প্রকাশ বাবলার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ।

তার বাড়ি থেকে একটি একে ২২ রাইফেল, ৩০ রাউন্ড গুলি, দুইটি এলজি ও রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

রোববার (৯ ফেব্রুয়ারি) ভোরে নগরের বায়েজিদ থানাধীন খোন্দকারাবাদ এলাকায় সরোয়ার প্রকাশ বাবলার বাড়ি থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বাংলানিউজকে বলেন, সন্ত্রাসী সরোয়ার প্রকাশ বাবলাকে জিজ্ঞাসাবাদে তার বাড়িতে অস্ত্র রযেছে বলে জানা যায়। পরে তাকে নিয়ে অভিযান পরিচালনা করে খোন্দকারাবাদ এলাকায় তার বাড়ি থেকে একটি একে ২২ রাইফেল, ৩০ রাউন্ড গুলি, দুইটি এলজি ও রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

সন্ত্রাসী সরোয়ার প্রকাশ বাবলার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ১৬টি মামলা রয়েছে বলে জানান সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার আশিকুর রহমান।

শনিবার দুপুরে কাতার থেকে দেশে ফেরার পর শিবির ক্যাডার সরোয়ার প্রকাশ বাবলাকে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গ্রেফতার করে ইমিগ্রেশন পুলিশ। পরে তাকে বায়েজিদ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

সরোয়ার প্রকাশ বাবলাকে সাত দিনের রিমান্ডে চেয়ে আবেদন করেছে পুলিশ। সোমবার (১০ ফেব্রুয়ারি) রিমান্ড শুনানি হওয়ার কথা রয়েছে।

গত বছরের ২৪ অক্টোবর সন্ত্রাসী সরোয়ার-ম্যাক্সন ও একরামের নামে চাঁদাবাজির অভিযোগে যুবলীগের কর্মী নামধারী পাঁচজনকে গ্রেফতার করেছিল বায়েজিদ থানা পুলিশ।

২০১১ সালে বায়েজিদ বোস্তামি থানা পুলিশ বাহ্মণবাড়িয়া থেকে সন্ত্রাসী ম্যাক্সনকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যে সরোয়ারকে গ্রেফতার করা হয়। ২০১৭ সালে কারাগার থেকে জামিনে ছাড়া পেয়ে কাতারে পালিয়ে যান সরোয়ার ও ম্যাক্সন।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এসকে/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-09 21:44:48