bangla news

নিষ্পাপ স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৯ ১২:৫৬:০৪ পিএম
ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন জহিরুল ইসলাম রিংকু।

ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন জহিরুল ইসলাম রিংকু।

চট্টগ্রাম: পিএইচপি ফ্যামিলির পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম রিংকু বলেছেন, যথাযথ প্রশিক্ষণ পেলে অটিজম শিশুদের স্বাভাবিক জীবনে ফেরানো সম্ভব, যার প্রমাণ এই নিষ্পাপ স্কুল হতে ১৭জন ছাত্র-ছাত্রীর স্বাভাবিক স্কুলে গমন।

শনিবার (৮ ফেব্রুয়ারি) নিষ্পাপ অটিজম ফাউন্ডেশন পরিচালিত নিষ্পাপ অটিজম স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

সাংবাদিক এম নাছিরুল হকের সভাপতিত্বে ও সম্পাদক প্রকৌশলী ঝুলন কুমার দাশের পরিচালনায় স্বাগত বক্তব্য দেন নির্বাহী সভাপতি অধ্যাপক ডা. বাসনা মুহুরী, বিশেষ অতিথি ছিলেন লায়ন অশেষ কুমার উকিল, বক্তব্য দেন অধ্যক্ষ সোমা চক্রবর্তী প্রমুখ।

প্রধান অতিথি প্রধানমন্ত্রী ও তার কন্যা সায়মা ওয়াজেদের উদ্যোগের কথা কৃতজ্ঞতাভরে স্মরণ করেন। বিশেষ করে মানবিক কাজে পিএইচপি ফ্যামিলির অংশগ্রহণ সবসময় থাকে উল্লেখ করে জহিরুল ইসলাম বলেন, নিষ্পাপের শিক্ষক ও অভিভাবকদের প্রশিক্ষণে সবসময় পাশে থাকবে পিএইচপি ফ্যামিলি।

পূর্বাহ্নে স্কুলের ৮৭ জন ছাত্র-ছাত্রী কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শনীতে অংশ নেয়। প্রতিযোগিতায় যেমন খুশি তেমন সাজো সহ ২২টি ইভেন্টে বিশেষ শিশুসহ ১৫০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

বিকালে সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশেষ শিশু ও শুভনীল দাশ রিভু, মীর সাদাত আলী গান পরিবেশন করে। প্রতিযোগিতা শেষে অতিথিরা পুরস্কার বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-09 12:56:04