ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রিহ্যাব ফেয়ারে স্যানমার প্রপার্টিজ এর স্টলে ভিড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২০
রিহ্যাব ফেয়ারে স্যানমার প্রপার্টিজ এর স্টলে ভিড় স্যানমার প্রপার্টিজ এর স্টলে ভিড়।

চট্টগ্রাম: নগরের হোটেল রেডিসন ব্ল বে ভিউতে বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) থেকে শুরু হওয়া চার দিনব্যাপী রিহ্যাব চট্টগ্রাম ফেয়ারে স্যানমার প্রপার্টিজ এর স্টলে ফ্ল্যাট কিনতে ক্রেতাদের ভিড় দেখা গেছে।

রোববার (৯ ফেব্রুয়ারি) রিহ্যাব ফেয়ারের শেষ দিনেও বিশেষ ছাড়ের সুবিধা নিয়ে খ্যাতনামা এই আবাসন প্রতিষ্ঠানের স্টল থেকে ফ্ল্যাট বুকিং দিতে পারছেন ক্রেতারা।

স্যানমার প্রপার্টিজ এর স্টলে ভিড়।                     <div class=

" src="https://www.banglanews24.com/media/imgAll/2020February/bg/tttttt20200209123306.jpg" style="margin:1px; width:100%" />মেলায় স্যানমার প্রপার্টিজ দিচ্ছে ২১ থেকে ৩০ লাখ টাকার মধ্যে ফ্ল্যাট। ২১ লাখ ১১ হাজার ১১১ টাকায় এক বেডরুমের একটি ফ্ল্যাট নজর কেড়েছে সবার।
৫০০ বর্গফুটের এই ফ্ল্যাট মিলবে স্যানমারের নিজস্ব আবাসন প্রকল্প সীতাকুণ্ডের ফৌজদারহাট এলাকায় নির্মাণাধীন অ্যাপার্টমেন্টে।

স্যানমার প্রপার্টিজ এর স্টলে ভিড়স্যানমারের জেনারেল ম্যানেজার (হেড অব রেভিনিউ) মোহাম্মদ মাহফুজ বলেন, মধ্য আয়ের মানুষের কথা বিবেচনা করেই ৬০০ থেকে ৭০০ স্কয়ার ফিটের ফ্ল্যাট দেওয়া হচ্ছে ২১ থেকে ৩০ লাখ টাকায়। এছাড়া নগরের বিভিন্ন স্থানে স্যানমার প্রপার্টিজের অ্যাপার্টমেন্ট রয়েছে। প্রতি বর্গফুট সাড়ে ৬ হাজার টাকা থেকে ২০ হাজার টাকায় এসব ফ্ল্যাট বিক্রি করা হচ্ছে। ক্রেতাদের ব্যাপক সাড়া পেয়েছি আমরা।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad