ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

`খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে গণতন্ত্র ফিরে আসবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২০
`খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে গণতন্ত্র ফিরে আসবে’ ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: বেগম খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে দেশে গণতন্ত্র ও ভোটাধিকার ফিরে আসবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

শনিবার (০৮ ফেব্রুয়ারি) নগরের কাজীর দেউড়ির নাসিমন ভবনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, বেগম খালেদা জিয়াকে গণতান্ত্রিক কর্মকাণ্ড থেকে দূরে রাখতেই কারাবন্দি করে রেখেছে।

এই সরকার এক দলীয়ভাবে দেশ শাসন করছে। জনগণ ভোট সেন্টারে যেতে পারে না।
আর যে কয়জন ভোট দিতে যায় তাদের ভয় দেখানো হয়। দেশে আইনের শাসন নেই, গণতন্ত্র নেই, ভোটাধিকার নেই।

বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, খালেদা জিয়া মুক্তির আন্দোলন চট্টগ্রাম থেকে শুরু হবে। তাকে আন্দোলনের মাধ্যমে জেল থেকে মুক্ত করা হবে। দেশের জনগণের বিএনপির ওপর আস্থা ও বিশ্বাস আছে। তাদের জনরোষে একদিন এ সরকারের পতন হবে।

কেন্দ্রীয় বিএনপির শ্রমবিষয়ক সম্পাদক এম এ নাজিম উদ্দিন, বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম মহানগর বিএপির যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটন ও সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম বক্তব্য দেন।

উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা দলের সাবেক সভানেত্রী বেগম নুরি আরা ছাফা, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, অ্যাড. আবদুস সাত্তার, নাজিমুর রহমান, হারুন জামান, সফিকুর রহমান স্বপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।