bangla news

১৪টি নতুন বগি নিয়ে পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনের যাত্রা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৮ ৩:০০:০৩ পিএম
ফাইল ফটো

ফাইল ফটো

চট্টগ্রাম: উদয়ন এক্সপ্রেস ট্রেনের পর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনেও নতুন বগি যুক্ত হলো। শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ৯টায় ১৪টি নতুন বগি নিয়ে চট্টগ্রাম থেকে সিলেটের উদ্দেশে ছেড়ে যায় পাহাড়িকা এক্সপ্রেস।

ট্রেনটিতে এসি সিট ৬৬টি, এসি চেয়ার ১১০টি, শোভন চেয়ার ৪৫০টিসহ ৬২৬টি আসন রয়েছে। আগে ট্রেন দুটি ১৬/৩২ কম্পোজিশনে চলাচল করলেও নতুন নিয়মে ১৪/২৮ কম্পোজিশনে চলছে।

পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনের প্রতিটি এসি বার্থের মূল্য ৮৫৭ টাকা আর শিশুর জন্য এই ভাড়া ৫৭০ টাকা, স্নিগ্ধার দাম ৭১৯ টাকা আর শিশুর জন্য ৪৭৮ টাকা, শোভন চেয়ার ৩৭৫ টাকা, শিশুর জন্য ২৫০ টাকা।

রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় ব্যবস্থাপক মো. সাদেকুর রহমান বাংলানিউজকে বলেন, সকাল ৯টায় ১৪টি নতুন বগি নিয়ে পাহাড়িকা ট্রেনটি সিলেটের উদ্দেশে ছেড়ে যায়।

পাহাড়িকা এক্সপ্রেস সিলেট থেকে সকাল সোয়া ১০টায় ছেড়ে চট্টগ্রাম পৌঁছে সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে। এছাড়া ট্রেনটি চট্টগ্রাম থেকে সিলেটের উদ্দেশে সকাল ৯টায় ছেড়ে সিলেটে পৌঁছায় সন্ধ্যা ৬ টায়।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
জেইউ/এসি/টিসি

আরও খবর>>
** পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনে যুক্ত হচ্ছে ১৪ নতুন বগি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-08 15:00:03