bangla news

পঞ্চম কেএসআরএম গলফ টুর্নামেন্ট সম্পন্ন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৮ ১:৩৬:১৮ পিএম
কেএসআরএম গলফ টুর্নামেন্ট

কেএসআরএম গলফ টুর্নামেন্ট

চট্টগ্রাম: ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে পঞ্চম কেএসআরএম গলফ টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) এ টুর্নামেন্ট সম্পন্ন হয়। আয়োজনে সার্বিক সহযোগিতা করেছে দেশের অন্যতম বৃহৎ ইস্পাত শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট ও ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এসএম মতিউর রহমান, এএফডব্লিউসি, পিএসসি।

কেএসআরএমের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহান বেলুন উড়িয়ে টুর্নামেন্ট উদ্বোধন করেন।

রাতে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি মেজর জেনারেল এসএম মতিউর রহমান বলেন, টানা পঞ্চমবার কেএসআরএম টুর্নামেন্ট আয়োজন করায় আমি আনন্দিত। এ ধরনের গলফ টুর্নামেন্ট জাতীয় পর্যায় থেকে শুরু করে আন্তর্জাতিক পর্যায়েও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

তিনি কেএসআরএমের উত্তরোত্তর সমৃদ্ধি ও টুর্নামেন্ট আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। পাশাপাশি এ আয়োজনে কেএসআরএমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন কেএসআরএমের মার্কেটিং অ্যান্ড সেলস ডিরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোহাম্মদ শহিদুর রহমান, প্লান্ট ডিরেক্টর কমোডোর (অব.) শামসুল কবির, মহাব্যবস্থাপক (মার্কেটিং অ্যান্ড সেলস) জসিম উদ্দিন, মহাব্যবস্থাপক (মার্কেট রিচার্স অ্যান্ড ডেভেলপমেন্ট উইং) কর্নেল (অব.) আশফাকুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক শাহেদ আলম, ব্রান্ড বিভাগের সমন্বয়ক আবু সুফিয়ান, জ্যেষ্ঠ কর্মকর্তা মিজান-উল-হক, সাদ মোহাম্মদ আফতাব হোসেইন প্রমুখ।

পরবর্তীতে গজল সন্ধ্যা, র‌্যাফেল ড্র, ডিনার এবং খেলোয়াড়দের পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২০
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-08 13:36:18