ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

রেললাইনের পাশে নবজাতক, উদ্ধার করলো পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২০
রেললাইনের পাশে নবজাতক, উদ্ধার করলো পুলিশ রেললাইনের পাশে নবজাতক, উদ্ধার করলো পুলিশ

চট্টগ্রাম: মানসিক ভারসাম্যহীন এক নারী জন্ম দিয়েছেন কন্যা শিশু। ডবলমুরিং থানার দেওয়ানহাট রেললাইন সংলগ্ন এলাকায় মায়ের পাশেই পড়ে ছিল রক্তাক্ত নবজাতকটি। আশেপাশে ঘোরাঘুরি করছিল কুকুর।

এরই মধ্যে খবর পেয়ে ঘটনাস্থলে যান ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলাউদ্দিন। মা ও নবজাতকটি উদ্ধার করে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতলে নিয়ে যান তিনি।

রক্তও দেন আরেক পুলিশ সদস্য।

শুক্রবার (৩১ জানুয়ারি) সকালে উদ্ধার করা হয় মা ও নবজাতকটিকে। নবজাতকটি আগ্রাবাদ মা ও শিশু হাসপাতলে চিকিৎসাধীন রয়েছে।

এসআই মো. আলাউদ্দিন বাংলানিউজকে বলেন, টহলরত থাকা অবস্থায় খবর পেয়ে দেওয়ানহাট রেললাইন সংলগ্ন এলাকা থেকে মা ও নবজাতককে উদ্ধার করা হয়েছে। পরে তাদের আগ্রাবাদ মা ও শিশু হাসপাতলে ভর্তি করা হয়েছে। নবজাতককে রক্ত দেওয়া হয়েছে।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন বাংলানিউজকে বলেন, নবজাতকের মা মানসিক ভারসাম্যহীন। মা ও শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন। সুস্থ হলে আদালতের মাধ্যমে শিশুটির বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

আগ্রাবাদ মা ও শিশু হাসপাতলের পরিচালক (প্রশাসন) ডা. নুরুল হক বাংলানিউজকে বলেন, শিশু কন্যাটি হাসপাতালের নবজাতক ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। শিশুটির চিকিৎসা ও ওষুধের খরচ হাসপাতাল কর্তৃপক্ষ বহন করছে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa