ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কাজ করে নগরবাসীর হৃদয়ে স্থান নিতে চাই: মেয়র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
কাজ করে নগরবাসীর হৃদয়ে স্থান নিতে চাই: মেয়র এস্কেলেটর যুক্ত ফুটওভার ব্রীজ উদ্বোধন করেন মেয়র

চট্টগ্রাম: সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আমি কাজে বিশ্বাসী। কাজের মাধ্যমেই নগরবাসীর হৃদয়ে স্থান করে নিতে চাই।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) খুলশীর ওয়ার্লেস মোড়ে ডায়বেটিক হাসপাতাল সংলগ্ন সড়কে নির্মিত এস্কেলেটর ফুটওভার ব্রিজের উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, নগরের বিভিন্ন রাস্তা, ফুটপাত ও ড্রেনের উপরে নির্মাণ সামগ্রী, অস্থায়ী দোকান, কাঁচা বাজার বসিয়ে জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হচ্ছে।

যা কোনোভাবেই সহ্য করা হবে না।

‘নাগরিক স্বার্থের পরিপন্থি ও বে-আইনী কর্মকান্ডের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করবে সিটি করপোরেশন।

এসময় আরও উপস্থিত ছিলেন, কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরণ, সংরক্ষিত কাউন্সিলর আবিদা আজাদ, চসিকের অতিরিক্ত প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু সালেহ, ঝুলন কুমার দাশ, মো. নাসির উদ্দিন, মো. জামাল উদ্দিন প্রমুখ

প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে সিটি করপোরেশন এস্কেলেটর ফুটওভার নির্মাণ করে। চট্টগ্রাম নগরে প্রথমবারের মতো এস্কেলেটর যুক্ত এ ফুটওভার ব্রীজ নির্মাণ করা হয়েছে। এতে রোগীসহ সাধারণ মানুষের দুর্ভোগের অবসান ঘটবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad