bangla news

আ.লীগ নেতা দিদারুল আলম মাসুম জামিনে মুক্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৯ ৯:০৬:৩৩ পিএম
দিদারুল আলম মাসুম জামিনে মুক্ত

দিদারুল আলম মাসুম জামিনে মুক্ত

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলায় স্থায়ী জামিন পেয়ে কারাগার থেকে মুক্তি পেয়েছেন আওয়ামী লীগ নেতা দিদারুল আলম মাসুম।

বুধবার (২৯ জানুয়ারি) চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান তিনি। বুধবার হাইকোর্ট থেকে তার জামিনের আদেশের কপি এসে পৌঁছায়।

দিদারুল আলম মাসুম লালখানবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

দিদারুল আলম মাসুমের আইনজীবী আবদুল্লাহ হাসান বাংলানিউজকে বলেন, ২০ জানুয়ারি হাইকোর্টের বিচারপতি আসাদুজ্জামান খান ও বিচারপতি মো. মুজিবুর রহমানের বেঞ্চ দিদারুল আলম মাসুমকে স্থায়ী জামিন দেন। বুধবার হাইকোর্ট থেকে তার জামিনের আদেশের কপি চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে এসে পৌঁছায়। তিনি কারাগার থেকে মুক্তি পেয়েছেন।

সুদীপ্ত হত্যা মামলা হাইকোর্ট থেকে ছয় মাসের জামিন পেয়েছিলেন আসামি দিদারুল আলম মাসুম। পরে আপিল বিভাগ তার জামিন বাতিল করেন।

দিদারুল আলম মাসুমকে চার সপ্তাহের মধ্যে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হতে নির্দেশ দিয়েছিলেন আপিল বিভাগ। ১২ নভেম্বর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট  মো. ওসমান গণির আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত বছরের ৪ আগস্ট ঢাকার বনানী থেকে সুদীপ্ত হত্যা মামলায় দিদারুল আলম মাসুমকে গ্রেফতার করে পু্লিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
এসকে/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-29 21:06:33