bangla news

চবিতে পৃথক ঘটনায় তিন তদন্ত কমিটি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৯ ৯:৫১:৫৩ এএম
লোগো

লোগো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) পৃথক তিন ঘটনায় তিনটি তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির এক সভায় কমিটিগুলো গঠন করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চবি প্রক্টর এস এম মনিরুল হাসান বাংলানিউজকে বলেন, তদন্ত কমিটিকে দ্রুত সময়ের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। তদন্ত প্রতিবেদন অনুযায়ী সবগুলো ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

যে তিন ঘটনায় তদন্ত

১৩ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ে মেয়েদের আবাসিক প্রীতিলতা হলের একটি কক্ষে বঙ্গবন্ধুর ছবি ছিঁড়ে ফেলার অভিযোগ ওঠে। এ ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সহকারী প্রক্টর মুহাম্মাদ ইয়াকুবকে প্রধান, সহকারী প্রক্টর মরিয়ম ইসলাম লিজা ও প্রীতিলতা হলের সিনিয়র আবাসিক শিক্ষক ড. শ্রীকান্ত চৌধুরীকে সদস্য করা হয়েছে।

ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন বিজয় ও সিএফসি গ্রুপের মধ্যকার মারামারির ঘটনা তদন্তে সহকারী প্রক্টর আহসানুল কবীর পলাশ ও এএইচএম জিয়াউল ইসলামকে সদস্য করে কমিটি গঠন করা হয়েছে।

ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন সিক্সটি নাইন ও আরএস গ্রুপের মধ্যকার মারামারির ঘটনা তদন্তে সহকারী প্রক্টর মুহাম্মদ ইয়াকুব ও রিফাত রহমানকে সদস্য করে আরেকটি কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
এমএ/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-29 09:51:53