bangla news

নাশকতার মামলায় কারাগারে বিএনপির ৪০ নেতাকর্মী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৮ ৫:৪৬:১৮ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চট্টগ্রাম: পুলিশের ওপর ককটেল হামলার অভিযোগে দায়ের হওয়া নাশকতার মামলায় আত্মসমর্পণের পর বিএনপির ৪০ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে পাঠানোর আদেশপ্রাপ্ত ৪০ জনের মধ্যে রয়েছে সাইয়েদুল আলম আরজু, সিরাজ, আব্দুর রব মিটু, আদনান, সবুজ গাজী, তানভীর হোসেন, শাহজাহান, রায়হান চৌধুরী, ইয়াছিন, ওয়াহিদ, সাব্বির ও ইমরান। তারা থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতা বলে জানা গেছে।

মহানগর পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. ফখরুদ্দিন চৌধুরী বাংলানিউজকে বলেন, নাশকতার মামলায় ৪০ জন আসামি আত্মসমর্পণ করে আদালতে জামিনের আবেদন করেন। আদালত তা নামঞ্জুর করে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

তিনি জানান, নগরের ডবলুমরিং ও বন্দর থানায় ২০১৮ সালের সেপ্টেম্বর-অক্টোবরে দায়ের হওয়া ১০টি মামলায় বিএনপি নেতাকর্মীরা হাইকোর্ট থেকে অন্তর্বর্তীকালীন জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষে হাইকোর্টের আদেশ অনুযায়ী তারা নিম্ন আদালতে আত্মসমর্পণ করে ফের জামিনের আবেদন করেছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০

এসকে/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-28 17:46:18