bangla news

মাদককে গুরুত্ব দিয়ে কাজ করবেন নতুন এসপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৭ ৭:৪৫:৪৩ পিএম
বক্তব্য দেন নতুন পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক

বক্তব্য দেন নতুন পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক

চট্টগ্রাম: চট্টগ্রাম অঞ্চলে মাদক সংক্রান্ত সমস্যা আছে জানিয়ে তা নিয়ে গুরুত্ব দিয়ে কাজ করবেন বলে জানিয়েছেন জেলার নতুন পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক।

সোমবার (২৭ জানুয়ারি) বিকেলে জেলা পুলিশ লাইন্সে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা জানান।

পুলিশ সুপার বলেন, চট্টগ্রামে মাদক নিয়ে সমস্যা আছে। যেহেতু পাশে কক্সবাজার জেলা। এজন্য মাদকের বিষয়ে আমি গুরুত্ব দেবো। এর পাশাপাশি চুরি-ডাকাতি হয় এখানে, বিষয়টি নিয়ে কাজ করবো। মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতির বিষয়ে অগ্রাধিকার দিয়ে কাজ করবো।

চট্টগ্রাম জেলাবাসীকে সুখে-শান্তিতে রাখার জন্য যা যা করা দরকার সব করার সর্বাত্মক চেষ্টা করবেন বলে আশ্বাস দিয়েছেন তিনি।

এসএম রশিদুল হক বলেন, আমি দায়িত্ব নিয়েছি মাত্র ৭ দিন হয়েছে। এখানকার অপরাধ নিয়ে আমাকে একটু স্টাডি করতে হবে। আপনাদের এটুকু বলতে পারি, পরিবর্তন লক্ষ্য করবেন। আমাকে এক মাস সময় দিন।

নিজেকে মিডিয়াবান্ধব পুলিশ কর্মকর্তা জানিয়ে সাংবাদিকদের প্রতি এসএম রশিদুল হক বলেন, কোনো তথ্য থাকলে আমার সঙ্গে শেয়ার করবেন। নেতিবাচক কিছু থাকলে আমাদের জানাবেন। আমাকে কাজ করার সুযোগটা দিতে হবে। সবকিছু যে আমার নজরে আসবে তা নয়। আমাকে বলার পরও যদি দেখেন কোনো কাজই হচ্ছে না, তখন সেটা আলাদাভাবে দেখতে পারেন। আমি আপনাদের সর্বোচ্চ সহযোগিতা চাই। আমাদের পক্ষ থেকেও সর্বোচ্চ সহযোগিতা পাবেন।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) একেএম এমরান ভূঞার সঞ্চালনায় অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরুজুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. জাহাঙ্গীর, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা সভায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২০
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম পুলিশ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-27 19:45:43