bangla news

র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডজন মামলার আসামি নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৬ ৭:১৮:২১ এএম
বন্দুকযুদ্ধের পর জব্দ করা গুলিসহ অস্ত্র।

বন্দুকযুদ্ধের পর জব্দ করা গুলিসহ অস্ত্র।

চট্টগ্রাম: র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বঙ্গোপসাগরে ৩১ জেলে হত্যা মামলার আসামি দস্যু মোরশেদ আলম (৩৫) নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে চারটি অস্ত্র, তিনটি রাম দা ও ১৯ রাউন্ড গুলি জব্দ করা হয়।

রোববার (২৬ জানুয়ারি) ভোরে বাঁশখালীর বাণীগ্রাম লটমণি পাহাড় এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে বাংলানিউজকে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন। 

নিহত মোরশেদ আলম বাঁশখালী উপজেলার চাম্বল এলাকার বাসিন্দা। সে বঙ্গোপসাগরের একজন দস্যু বলে জানিয়েছে র‍্যাব।

নিহত মোরশেদ আলমের বিরুদ্ধে বঙ্গোপসাগরের কুতুবদিয়া এলাকায় ৩১ জেলেকে পানিতে ফেলে হত্যা মামলাসহ দুই ডজনের অধিক মামলা রয়েছে বলে জানান মাহমুদুল হাসান মামুন।

র‍্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ বাংলানিউজকে বলেন, মোরশেদ আলম বঙ্গোপসাগর এলাকার কুখ্যাত দস্যু। বাঁশখালীর বাণীগ্রাম লটমণি পাহাড় এলাকায় ডাকাত দলের সঙ্গে বন্দুকযুদ্ধের পর তার মরদেহ পাওয়া যায়। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি থ্রি কোয়ার্টার গান, দুইটি ওয়ান শ্যুটার গান, ১৯ রাউন্ড গুলি ও ৩টি রাম দা জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ০৭১৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম বন্দুকযুদ্ধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-26 07:18:21