bangla news

‘মেয়র-সিডিএ চেয়ারম্যান নেই কেন’ প্রশ্ন মন্ত্রী তাজুলের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৫ ১০:৪০:১০ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে  স্মার্টসিটি চট্টগ্রাম’ শীর্ষক গোলটেবিল অনুষ্ঠানে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন ও সিডিএ চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষকে দাওয়াত না দেওয়ায় নাখোশ হয়েছেন এলজিইডি মন্ত্রী মো. তাজুল ইসলাম।

তিনি বলেন, ‘লতিফ সাহেব আমার ভালো বন্ধু তারা আমাকে দাওয়াত দিলেন আমি সরাসরি চলে এলাম কিন্তু এসে দেখি চট্টগ্রাম সিটি মেয়র নেই, সিডিএ চেয়ারম্যানও নেই। তো আমি কার সাথে কী নিয়ে কথা বলবো। এটা আমাকে মূল্যায়ন নাকি অবমূল্যায়ন করা হলো আমি জানি না।’

শনিবার (২৫ জানুয়ারি) আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে ‘স্মার্টসিটি চট্টগ্রাম’ শীর্ষ গোলটেবিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন শিক্ষা-উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী ও সংসদ সদস্য এম এ লতিফ, বন্দর চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল জুলফিকার আজিজ, চুয়েটের উপাচার্য ড. রফিকুল আলম ও নগর পরিকল্পনাবিদ প্রকৌশলী আলী আশরাফ। গোলটেবিল আলোচনায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম।

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০

জেইউ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-25 22:40:10