ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চান্দগাঁও থানার নতুন ওসি আতাউর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
চান্দগাঁও থানার নতুন ওসি আতাউর মো. আতাউর রহমান খোন্দকার

চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে পদায়ন করা হয়েছে সিটিএসবি’র পরিদর্শক মো. আতাউর রহমান খোন্দকারকে। আগামি ১ ফেব্রুয়ারি থেকে চান্দগাঁও থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের সই করা এক আদেশে আতাউর রহমান খোন্দকারকে চান্দগাঁও থানায় পদায়ন করা হয়।

সিএমপির উপ-কমিশনার (সদর) আমির জাফর বাংলানিউজকে বলেন, চান্দগাঁও থানার ওসি হিসেবে সিটিএসবি’র পরিদর্শক মো. আতাউর রহমান খোন্দকারকে পদায়ন করা হয়েছে।

১ ফেব্রুয়ারি থেকে চান্দগাঁও থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি।

মো. আতাউর রহমান খোন্দকার এর আগে সিএমপির বায়েজিদ বোস্তামি থানা ও কক্সবাজারের টেকনাফ মডেল থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করেন।

চান্দগাঁও থানার ওসি মো. আবুল কালামকে তিন মাস আগে পুলিশ সদর দফতরের এক আদেশে চট্টগ্রাম রেঞ্জে বদলি করা হয়। একই আদেশে বন্দর থানার ওসি সুকান্ত চক্রবর্তীকে সিলেট রেঞ্জে বদলি করা হয়েছিল। পরে পরে তাদের আবেদনের প্রেক্ষিতে তিন মাসের জন্য বদলি আদেশ স্থগিত রাখা হয়েছিল।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।