bangla news

চবিতে ছাত্রলীগের অবরোধ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৩ ১১:৫৫:০৪ এএম
ফাইল ফটো

ফাইল ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের বিজয় গ্রুপের ডাকা অনির্দিষ্টকালের অবরোধের কারণে বন্ধ রয়েছে বিশ্ববিদ্যালয়গামী শাটল ও ডেমু ট্রেন।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকাল থেকে বিশ্ববিদ্যালয় রুটে কোনো ট্রেন চলাচল করেনি।

বিষয়টি নিশ্চিত করে ষোলশহরের সহকারী স্টেশন মাস্টার তন্ময় মজুমদার বাংলানিউজকে বলেন, নিরাপত্তাজনিত কারণে সকাল থেকে বিশ্ববিদ্যালয়গামী কোনো ট্রেন ছাড়া হয়নি। সকালের একটি ট্রেন ষোলশহর পর্যন্ত এসে পুনরায় বটতলী স্টেশনে ফিরে গেছে। পরিস্থিতি বিবেচনা করে ট্রেন চলাচল স্বাভাবিক করা হবে।

চবি প্রক্টর এস এম মনিরুল হাসান বাংলানিউজকে বলেন, বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম স্বাভাবিক রয়েছে। বাস চলাচল করলেও শাটল ও ডেমু ট্রেন বন্ধ রয়েছে।

বুধবার (২২ জানুয়ারি) বিকেলে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের পর তিন কর্মীর ওপর হামলার প্রতিবাদে সন্ধ্যায় অনির্দিষ্টকাল অবরোধের ডাক দেয় বিজয় গ্রুপ। তবে বৃহস্পতিবার সকাল থেকে কোনো কর্মসূচি পালন করতে দেখা যায়নি অবরোধকারীদের।

বিজয় গ্রুপের নেতা মোহাম্মদ ইলিয়াস বাংলানিউজকে বলেন, প্রশাসন কোনো ব্যবস্থা না নেওয়ায় আমাদের অবরোধ অব্যাহত রয়েছে। আমরা বিক্ষোভ মিছিল করবো।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এমএ/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-23 11:55:04