ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

চবি ছাত্রলীগের ২০ কর্মী আটক

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জানুয়ারী ২৩, ২০২০
চবি ছাত্রলীগের ২০ কর্মী আটক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের পর রাতে দুই হলে তল্লাশি চালিয়ে ২০ কর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২২ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত ও সোহরাওয়ার্দী হলে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ১২ জন সিএফসি গ্রুপের অনুসারী এবং ৮ জন বিজয় গ্রুপের অনুসারী বলে জানা গেছে।

চবি প্রক্টর এস এম মনিরুল হাসান বাংলানিউজকে বলেন, সন্ধ্যায় দুই হলে তল্লাশি চালানো হয়েছিলো, সে সময় তারা পালিয়ে গিয়েছিল। পরবর্তীতে সোহরাওয়ার্দী ও শাহ আমানত হলে তল্লাশি চালিয়ে ২০জনকে আটক করা হয়েছে। যাচাই করে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবো।

বুধবার বিকেলে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ৪জন আহত হয়। বিজয় গ্রুপের তিন কর্মীর ওপর সিএফসি গ্রুপের হামলার প্রতিবাদে অনির্দিষ্টকালের অবরোধের ডাক দেয় বিজয় গ্রুপ। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাত ৮টা থেকে ৯টা পর্যন্ত সোহরাওয়ার্দী ও শাহ আমানত হলে তল্লাশি চালায় প্রশাসন। তবে সেসময় কাউকে আটক করা হয়নি।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এমএ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa