ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সড়ক ও ফুটপাতে উচ্ছেদ অভিযান চসিকের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
সড়ক ও ফুটপাতে উচ্ছেদ অভিযান চসিকের চসিকের উচ্ছেদ অভিযান

চট্টগ্রাম: নগরের চকবাজারের হাসমত উল্লাহ মুন্সেফ লেন ও কাঁচাবাজার মোড় থেকে ফুলতলা পর্যন্ত কেবি আমান আলী সড়কের উভয় পাশে ও ফুটপাতে অভিযান চালিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)।

এ সময় অবৈধভাবে দখল করে দোকানের বর্ধিত অংশ ও ব্যবসা প্রতিষ্ঠানের পণ্যসামগ্রী স্তূপ করে সর্বসাধারণের দুর্ভোগ সৃষ্টি করার দায়ে প্রায় দুইশতাধিক অবৈধ দোকানপাট উচ্ছেদ করা হয়।

বুধবার (২২ জানুয়ারি) চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার ও স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস এ অভিযানে নেতৃত্ব দেন।

এ সময় ছগির স্টোরকে ২০ হাজার, মুরগির দোকানের মো. জাহাঙ্গীরকে ১০ হাজার, মাংসের দোকানের মো. ইসমাইলকে ১০ হাজার, মুরগির দোকানের মো. রবিউলকে ১০ হাজার, মুরগির দোকানের মো. জহিরকে ১০ হাজার ও  আনোয়ারা কাঠ বিতানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

একই সঙ্গে সড়ক ও ফুটপাত অবৈধভাবে দখল না করার জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশনা দেওয়া হয়।

অভিযানকালে চসিকের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, কর্মচারী, চকবাজার থানা পুলিশ, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও ৩০ আনসার ব্যাটালিয়নের সদস্যরা সহায়তা করেন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।