bangla news

আশেকানে মাইজভাণ্ডারী বিশ্রামাগার উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২২ ৭:৫১:০৫ পিএম
আশেকানে মাইজভাণ্ডারী বিশ্রামাগার উদ্বোধন করেন শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী

আশেকানে মাইজভাণ্ডারী বিশ্রামাগার উদ্বোধন করেন শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী

চট্টগ্রাম: হোছনে-আরা-মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের নিজস্ব অর্থায়নে নবনির্মিত আশেকানে মাইজভাণ্ডারী বিশ্রামাগার উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২২ জানুয়ারি) উদ্বোধন করেন গাউসিয়া আহমদিয়া মঞ্জিলের দরবারে গাউসুল আজম মাইজভাণ্ডারীর সাজ্জাদানশিন শাহসুফি সৈয়দ সহিদুল হক মাইজভাণ্ডারী।

তিনি দেশ ও জাতির সার্বিক মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করেন এবং ইসলামের প্রচার ও প্রসারে মাইভাণ্ডারী তরিকার বিস্তারে ট্রাস্টের প্রতিষ্ঠাতা মোহাম্মদ মনজুর আলমের প্রশংসা করেন।

অনুষ্ঠানে ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম বলেন, এ বিশ্রামাগার প্রতিষ্ঠার উদ্দেশ্য হচ্ছে দূরদূরান্ত থেকে পবিত্র মাজার শরিফ জেয়ারত করতে আসা মুসল্লিরা যাতে স্বাচ্ছন্দ্যে বিশ্রাম করতে পারেন। তাই মুসল্লিদের সুবিধার্থে বিশ্রামাগারে পুরুষ ও নারীদের জন্য আলাদা গোসলখানা, টয়লেট, বিশ্রামাগার ও অজু করার সু-ব্যবস্থা রাখা হয়েছে। এ বিশ্রামাগার ধর্মপ্রাণ মুসল্লিদের খেদমত করবে।

বিশেষ অতিথি ছিলেন সৈয়দ নজরুল হুদা মাইজভাণ্ডারী, ট্রাস্টের সভাপতি মোহাম্মদ নিজামুল আলম, পরিচালক মোহাম্মদ সরোয়ার আলম, মোহাম্মদ ফারুক আজম, মোহাম্মদ সাইফুল আলম, মোহাম্মদ সাহিদুল আলম, মোহাম্মদ আলমগীর, বাদশাহ আলম, জসিম উদ্দিন, জাহিদুল হক, ওয়াসীম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-22 19:51:05