bangla news

বাড়িওয়ালার বিরুদ্ধে চবি ছাত্রীকে মারধরের অভিযোগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২১ ১:০৯:২৫ এএম
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। ফাইল ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। ফাইল ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: বাড়ি ভাড়ার জামানতের টাকা ফেরত নিতে গিয়ে বাড়ির মালিকের দ্বারা মারধরের শিকার হয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রী। 

সোমবার (২০ জানুয়ারি) দুপুরে চবির সাউথ ক্যাম্পাসের নিরিবিলি হাউজে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত বাড়িওয়ালা মো. নুরুল ইসলাম চবির দক্ষিণ ক্যাম্পাসে অবস্থিত ‘নিরিবিলি হাউজ’র মালিক। ভুক্তভোগী শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী।

ওই ছাত্রীর অভিযোগ, মারধরের সময় তাকে  হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকি দেয়া হয়। এ ঘটনায় ওই ছাত্রী হাটহাজারী মডেল থানায় একটি অভিযোগ করেছেন।

অভিযোগে ভুক্তভোগী উল্লেখ করেন, গত বছরের ডিসেম্বর মাসে অভিযুক্ত মালিকের বাসা ছেড়ে নতুন বাসায় উঠেন ওই ছাত্রী। সে সময় জামানত হিসেবে রাখা ৪ হাজার টাকা ফেরত নিতে গেলে দুই হাজার টাকা দিয়ে বাকি টাকা ২০ দিন পর দেওয়ার কথা বলেন বাড়িওয়ালা।

সোমবার (২০ জানুয়ারি) টাকা ফেরত নিতে গেলে বাড়িওয়ালা ওই ছাত্রীকে টাকা দিতে অস্বীকৃতি জানিয়ে গালমন্দ করতে থাকেন। এর প্রতিবাদ করলে তাকে মারধর করে জখম করেন বাড়িওয়ালা। এ সময় শ্বাসরোধে ওই ছাত্রীকে হত্যার চেষ্টা করেন বাড়িওয়ালা।

পরে ওই ছাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে তার সহপাঠীরা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যান। 

যোগাযোগ করা হলে অভিযুক্ত নুরুল ইসলাম ছাত্রীকে মারধরের বিষয়টি অস্বীকার করেন। ঘটনা কী ঘটেছিল তা জানতে চাইলে মোবাইল ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এস এম মনিরুল হাসান বাংলানিউজকে বলেন, ভুক্তভোগী শিক্ষার্থী এবং অভিযুক্ত উভয়ের বক্তব্য শুনেছি আমরা। ভুক্তভোগী যেহেতু থানায় অভিযোগ দিয়েছেন পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা নিবে।

হাটহাজারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বাসার বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে মারধর ও হত্যা চেষ্টার অভিযোগ পেয়েছি। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এমএ/এসকে/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-21 01:09:25