bangla news

‘মেয়র সাহেব চট্টগ্রামের জন্য অনেক কিছুই করেছেন’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২০ ১১:০২:০৬ এএম
শীতবস্ত্র বিতরণ করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শীতবস্ত্র বিতরণ করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: ‘মেয়র সাহেবের মতো ভালো মানুষ আমি কোনোদিন দেখি নাই। ৭১ সালে মানুষ দল বুঝে নাই। তারা চিনতো শুধু বঙ্গবন্ধুকে। বঙ্গবন্ধু মানেই আমরা বুঝতাম বাংলাদেশ। এই দেশে শান্তি ফিরিয়ে আনার জন্য সবাই ঝাঁপিয়ে পড়েছিল। যে দেশের জন্য কাজ করে, ত্যাগ করে, তাকেই মানুষ ভালোবাসে। মেয়র সাহেব চট্টগ্রামের জন্য অনেক কিছুই করেছেন, আমি তা দেখে খুব খুশি’।

রোববার (১৯ জানুয়ারি) সকালে পাথরঘাটা ওয়ার্ডে কম্বল বিতরণ কর্মসূচিতে এসে এসব কথা বলেন বীরাঙ্গনা শোভা রাণী দাশ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে শীতার্ত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে দেশব্যাপী কম্বল বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে চসিকের উদ্যোগে নগরেও চলছে এ কার্যক্রম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। এসময় তিনি বলেন, আপনি যে কোনো সময়, যে কোনো পরিস্থিতিতে আমার সঙ্গে দেখা করবেন। সংকোচ করবেন না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপনাদের মুখে হাসি ফোটানোর জন্য দিনরাত পরিশ্রম করে চলেছেন।

শোভারানী বলেন, পাথরঘাটা এখন অনেক উন্নত। এখানে কাউন্সিলর সাহেবের মাধ্যমে মেয়র  নালা-নর্দমা, মন্দির-মসজিদের উন্নয়নে অনেক কাজ করেছেন। এই সময়ের মধ্যে পাথরঘাটায় যা হয়েছে আমার বয়সে আর কখনো তা হতে দেখি নাই।

শীতবস্ত্র বিতরণ করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।অনুষ্ঠানে পাথরঘাটা ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল বালি, ফিরিঙ্গিবাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, পাথরঘাটা ওয়ার্ডের সাবেক কমিশনার জালাল উদ্দিন ইকবাল, সংরক্ষিত কাউন্সিলর লুৎফুন্নেসা দোভাষ বেবী, ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আবু মো. আবসার উদ্দিন, বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়েজুল্লাহ বাহাদুর, পুলক খাস্তগীর, প্রাক্তন ছাত্রনেতা রফিউল হায়দার রফি প্রমুখ বক্তব্য দেন। অনুষ্ঠানে ৫৫০ জন শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন মেয়র।

পরে ওয়ার্ড এলাকার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে সন্ধ্যায় শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এলাকার প্রায় ১ হাজার মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন কাউন্সিলর মো. ইসমাইল বালি, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর লুৎফুন্নেছা দোভাষ বেবী, আওয়ামী লীগ নেতা স্বপন কুমার মজুমদার প্রমুখ। এসময় নোটন পাল, হাজী নাছির আহমদ, মঞ্জুর আলম, জাহাঙ্গীর আলম, শাহেদ হোসেন টিটু, মো. সালাউদ্দিন, অছিউর রহমান, অনিন্দ্য দেবসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

এর আগে গত ১৮ জানুয়ারি নগরের প্রিয়া কমিউনিটি সেন্টারে জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের উদ্যোগে ওয়ার্ডের ১ হাজার হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন মেয়র।

একইদিন দুপুরে ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর এম আশরাফুল আলমের উদ্যোগে  মোহনা কমিউনিটি সেন্টারে ৪০০ শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এছাড়া সরকারের গরীববান্ধব উদ্যোগ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কর্মসূচির আওতায় চসিক ওয়ার্ড কাউন্সিলরদের ব্যবস্থাপনায় নগরে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-20 11:02:06