bangla news

সিটি নির্বাচন সুষ্ঠু করতে সরকার বদ্ধপরিকর: মন্ত্রী তাজুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ৬:০০:২১ পিএম
বক্তব্য দেন মন্ত্রী মো. তাজুল ইসলাম।

বক্তব্য দেন মন্ত্রী মো. তাজুল ইসলাম।

চট্টগ্রাম: সিটি নির্বাচনসহ সব ধরনের নির্বাচন সুষ্ঠু করতে সরকার বদ্ধপরিকর বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

তিনি বলেছেন, শত বাধা-বিপত্তি, হত্যার হুমকি, নানা প্রতিকূলতা উপেক্ষা করে শেখ হাসিনা মানুষের ভাত ও ভোটের অধিকার আদায়ের জন্য জীবনভর সংগ্রাম করেছেন। তার নেতৃত্বেই বাংলাদেশে গণতন্ত্র ফিরে এসেছে।

শনিবার (১৮ জানুয়ারি) রাউজানের নোয়াজিষপুর অদুদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় মন্ত্রী এসব কথা বলেন।

---

মো. তাজুল ইসলাম বলেন, শেখ হাসিনার আত্মত্যাগের কারণেই বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে সক্ষম হয়েছে। তার নেতৃত্বেই দেশের আর্থ-সামাজিক খাতে অভূতপূর্ব অগ্রগতি সাধিত হয়েছে।

‘শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী নেতৃত্বের কারণে দেশ আজ উন্নয়নশীল দেশের তালিকায় স্থান করে নিয়েছে। শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ উন্নত দেশের তালিকায় স্থান করে নেবে।’

অনুষ্ঠানে রেলপথ মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি এবং রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী বলেন, রাউজান এখন হরতাল, চাঁদাবাজ মুক্ত। এখানে সন্ত্রাসীদের কোনো স্থান নেই।

তিনি বলেন, রাউজানে ৩০০ বিদ্যালয়ে প্রায় ১ লাখ শিক্ষার্থী রয়েছে। ১৮২টি বিদ্যালয়ে প্রাথমিকের প্রায় ২০ হাজার শিক্ষার্থীকে মিড ডে মিল দেওয়া হচ্ছে। শেখ হাসিনার সরকারই এসব উদ্যোগ নিয়েছে।

অনুষ্ঠানে রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার বাবুল, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সুশংকর চন্দ্র, স্থানীয় সরকার বিভাগ চট্টগ্রাম জেলার উপ-পরিচালক ইয়াছমিন পারভিন তিবরীজি, নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরোয়ার্দী সিকদার বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-18 18:00:21