bangla news

নিজেকে তৈরি করার জন্য সদিচ্ছা থাকতে হবে: মেয়র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৭ ১:৪৫:৪২ পিএম
আসরের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

আসরের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: দীর্ঘ ১৪ বছর পর রাজধানী ঢাকার বাইরে চট্টগ্রামে অনুষ্ঠিত হচ্ছে জাতীয় অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপের খেলা।

শুক্রবার (১৭ জানুয়ারি) সকাল ১১টায় এম এ আজিজ স্টেডিয়ামে এ আসরের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের ব্যবস্থাপনায় প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করছে চট্টগ্রাম সিটি করপোরেশন।

অনুষ্ঠানে মেয়র বলেন, নিজেকে তৈরি করার জন্য সদিচ্ছা থাকতে হবে। যদি তা না থাকে তাহলে কোনভাবেই জীবনে সফল হওয়া সম্ভব হবে না। শুধু ঢাকাকেন্দ্রিক চিন্তা করলে কোনদিন অ্যাথলেটিক্সের উন্নয়ন হবে না। আমাদের যেটা আছে সেটা নিয়ে কাজ করতে হবে। এখানে অনেক সীমাবদ্ধতা রয়েছে। তাছাড়া পৃষ্ঠপোষকতা ছাড়া কোন কিছু করা সম্ভব নয়।

এসময় আরও বক্তব্য দেন বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ মন্টু, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার অ্যাথলেটিক্স কমিটির চেয়ারম্যান মোজাম্মেল হক, ফেডারেশনের সহ-সভাপতি ফারুকুল ইসলাম।

এর আগে কোরআন তেলাওয়াত, গীতাপাঠ, জাতীয় সংগীত এবং পতাকা উত্তোলনের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানের কার্যক্রম। পরে এবাদুল হকের নেতৃত্বে অনুষ্ঠিত হয় কুচকাওয়াজ। পরে আসরের মশাল প্রজ্বালন করেন অ্যাডওয়ার্ড জেকব ও লুবণা মাহবুব।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ৪৩তম অ্যাথলেটিক্স প্রতিযোগিতার আসর শুরু হয়। চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) সহযোগিতায় এবারের আয়োজনে পুরুষ ও মহিলা ২টি গ্রুপে ৩৬টি ইভেন্ট অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে পুরুষদের ২২টি ইভেন্ট ও মহিলাদের ১৪টি ইভেন্ট রয়েছে। 

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
এমএম/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-17 13:45:42