ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মেয়র নাছিরকে নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন মোছলেম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
মেয়র নাছিরকে নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন মোছলেম মেয়র নাছিরকে নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন মোছলেম

চট্টগ্রাম: চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচনে জয় পাওয়ার পর চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন সংসদ সদস্য মোছলেম উদ্দীন আহমেদ।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুর সোয়া ২টায় গণভবনে প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান তারা।

মেয়র আ জ ম নাছির উদ্দীন বাংলানিউজকে বলেন, চট্টগ্রাম-৮ আসনে দলীয় প্রার্থী বিজয়ী হওয়ায় মোছলেম উদ্দীন আহমদকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।

প্রায় ঘণ্টাব্যাপী সাক্ষাতে প্রধানমন্ত্রী এই উপ নির্বাচনকে ঘিরে চট্টগ্রামের আওয়ামী লীগ নেতৃবৃন্দের ঐক্যবদ্ধ ভূমিকার প্রশংসা করেন। তিনি বলেছেন, দলীয় নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে জয় যে নিশ্চিত হয়, এটাই তার প্রমাণ।

সৌজন্য সাক্ষাতকালে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি অ্যাডভোকেট বলরাম পোদ্দার, সহ সভাপতি শাহজাদা মহিউদ্দিন ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জি উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।