ঢাকা, শনিবার, ১৫ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১, ২০ জিলহজ ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

‘মুজিববর্ষে সেবার মানসিকতা নিয়ে কাজ করতে হবে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২০
‘মুজিববর্ষে সেবার মানসিকতা নিয়ে কাজ করতে হবে’ ফারাজ করিম চৌধুরী

চট্টগ্রাম: মুজিববর্ষে শুধু আনুষ্ঠানিকতায় সীমাবদ্ধ না থেকে সেবার মানসিকতা নিয়ে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নের আহবান জানিয়েছেন রাউজানের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরীর ছেলে তরুণ রাজনীতিবিদ ও সমাজসেবক ফারাজ করিম চৌধুরী।

বুধবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় নিজের ফেসবুক পেইজে স্ট্যাটাসের মাধ্যমে এই আহবান জানান তিনি।

ফারাজ করিম চৌধুরীর ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হল ‘মুজিববর্ষ ২০২০ উপলক্ষে শুধু আনুষ্ঠানিকতার মধ্যে সীমাবদ্ধ না থেকে আমি সত্যিকারভাবে জাতির কল্যাণে কাজ করতে চাই।

চট্টগ্রামের ছেলে হিসেবে আমি চাই না অর্থের অভাবে কোন শিক্ষার্থীর পড়ালেখা বাধাগ্রস্ত হোক। আর সে কারণে জাতির পিতার ১০০তম জন্মবার্ষিকী উপলক্ষে চট্টগ্রামের আর্থিকভাবে অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে চাই।

পুরো বছর জুড়ে চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় যারা যারা বাস্তবিকপক্ষে আর্থিকভাবে অস্বচ্ছল ধারাবাহিকভাবে এসব শিক্ষার্থীদের পাশে থাকবে এ বি এম ফজলে করিম চৌধুরী ফাউন্ডেশন। ইতোমধ্যেই আমরা আর্থিকভাবে অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীর পাশে দাঁড়িয়েছি। আমাদের শুরুটা ছোট পরিসরে চট্টগ্রাম থেকে হলেও আগামী বছর থেকে চট্টগ্রামের বাইরেও এরকম কার্যক্রম করার পরিকল্পনা আছে। ’

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa