bangla news

মহানগরী ক্রীড়া সংস্থার ক্রিকেট কমিটি গঠন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৫ ১:০৭:৩১ পিএম
চেয়ারম্যান ও সম্পাদক

চেয়ারম্যান ও সম্পাদক

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার ২০২০-২১ সালের জন্য নতুন ক্রিকেট কমিটি গঠন করা হয়েছে।

উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসানকে চেয়ারম্যান এবং সাবেক জেলা ও বিভাগীয় ক্রিকেটার ফরিদ আহমদকে সম্পাদক মনোনীত করে ৪১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন: ভাইস চেয়ারম্যান- মিনহাজ উদ্দিন আহমেদ, মমতাজুল হক রুক্কু, কায়সার মির্জা, আবদুর হাই জাহাঙ্গীর, আলী তারেক পারভেজ, সিরাজুল হক খান ও মামুনুর রশিদ চৌধুরী, যুগ্ম সম্পাদক- মনজুরুল ইসলাম তালুকদার মিন্টু, ওয়ালিউল আবেদীন শাকিল ও আবদুল গফুর পন্টি।

সদস্য: প্রফেসর শায়েস্তা খান, শাহাবুদ্দিন আহমেদ চৌধুরী, আশীষ ভদ্র, ইবাদুল হক লুলু, তৈয়বুর রহমান, ওসমান গণি মনসুর, সেকান্দর কবির, আবদুল্লাহ আল মামুন, মনোরঞ্জন সাহা, শামীম আজাদ খোকন, এমদাদুল ইসলাম আব্বাস, অধ্যাপক যাহেদুর রহমান জাহেদ, ইমরুল হায়দার রিপন, নওশাদ আলম চৌধুরী, মর্তুজা রায়হান মিঠু, তপন দত্ত, সাইফুল্লাহ চৌধুরী, মো. নাসির মিয়া, মো. শওকত হোসেন, এম এ মুসা বাবলু, মাহবুর আলম ভূইয়া, সাইফুল্লাহ মনছুর, সাইদুর রহমান সুমন, ইয়াসিন আরফাত, মোমিনুল হক ও আদিল কবির।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-15 13:07:31