bangla news

পুলিশ ও জনতার সেতুবন্ধন অপরাধ দমনে সহায়ক: ফারাজ করিম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৫ ১০:০৮:৩৯ এএম
বক্তব্য দেন ফারাজ করিম চৌধুরী।

বক্তব্য দেন ফারাজ করিম চৌধুরী।

চট্টগ্রাম: রাউজানের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর জ্যেষ্ঠ সন্তান ফারাজ করিম চৌধুরী বলেছেন, পুলিশ ও জনতার সেতুবন্ধন অপরাধ দমনে সহায়ক হবে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলে রাউজানের নোয়াপাড়ায় শেখ কামাল কমপ্লেক্স চত্বরে শীতবস্ত্র প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

রাউজান উপজেলা কমিউনিটি পুলিশিং এর ব্যবস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে ফারাজ করিম চৌধুরী বলেন, অপরাধীদের ঠেকাতে প্রয়োজন সকলের সম্মিলিত প্রয়াস। পুলিশকে সহযোগিতার মাধ্যমে জনগণের সঙ্গে সম্পর্ক তৈরি হলে অপরাধের মাত্রা কমে আসবে।

শীতবস্ত্র বিতরণ করেন ফারাজ করিম চৌধুরী।রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) কেফায়েত উল্লাহর সভাপতিত্বে ও উপ-পরিদর্শক সাইমুল ইসলাম আইভানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক বাবুল মিয়া, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সুমন দে, নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ জাবেদ, সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সভাপতি মো. সাইদুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-15 10:08:39