ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মুজিববর্ষে অ্যাথলেটিকস প্রতিযোগিতা চট্টগ্রামে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
মুজিববর্ষে অ্যাথলেটিকস প্রতিযোগিতা চট্টগ্রামে অ্যাথলেটিকস প্রতিযোগিতা নিয়ে সংবাদ সম্মেলন

চট্টগ্রাম: মুজিববর্ষ উপলক্ষ্যে চট্টগ্রামে আয়োজন করা হচ্ছে ৩ দিনব্যাপী ৪৩তম জাতীয় অ্যাথলেটিকস প্রতিযোগিতা। ১৬ জানুয়ারি শুরু হয়ে এ প্রতিযোগিতা চলবে ১৮ জানুয়ারি পর্যন্ত। প্রায় ১৪ বছর পর ঢাকার বাইরে অনুষ্ঠিত হতে যাওয়া এ প্রতিযোগিতার উদ্বোধন করবেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে এম এ আজিজ স্টেডিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের আয়োজনে ৬৪ জেলা, ৮ বিভাগ, বিশ্ববিদ্যালয়, শিক্ষাবোর্ড, বিকেএসপি, বিজেএমসি ও অ্যাফিলিয়েটেড সামরিক ও বেসামরিক বাহিনীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় ৫শ জন (পুরুষ ও মহিলা) অ্যাথলেট ও ১৫০ জন কর্মকর্তা অংশগ্রহণ করবেন।

৩ দিনব্যাপী এ প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা ২টি গ্রুপে ৩৬টি ইভেন্ট অনুষ্ঠিত হবে।

এর মধ্যে পুরুষদের ২২ টি ইভেন্ট ও মহিলাদের ১৪টি ইভেন্ট রয়েছে।

এছাড়া ১৫ জানুয়ারি এ প্রতিযোগিতা উপলক্ষ্যে বিকেল ৩টায় র‌্যালি, ৫টায় ম্যানেজার্স মিটিং এবং ৬টায় জাজেস রিফ্রেশার্স কোর্স অনুষ্ঠিত হবে।

জাজেস রিফ্রেশার্স কোর্সের উদ্বোধন করবেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং সিটি করপোরেশনের পৃষ্ঠপোষকতায় ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) সহযোগিতায় এবারের আয়োজন অনুষ্ঠিত হচ্ছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, অ্যাথলেটিকস কমিটির চেয়ারম্যান মোজাম্মেল হক, কো-চেয়ারম্যান সামসুদ্দোহা, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আব্বাস আলী, সিজেকেএস’র অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এমএম/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad