bangla news

পেনিনসুলায় ইস্পাহানী ব্লেন্ডার্স চয়েস হাই-টি পার্টি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ৫:৪৭:১১ পিএম
পেনিনসুলায় ইস্পাহানী ব্লেন্ডার্স চয়েস হাই-টি পার্টি

পেনিনসুলায় ইস্পাহানী ব্লেন্ডার্স চয়েস হাই-টি পার্টি

চট্টগ্রাম: নগরের অভিজাত তারকা হোটেল দ্যা পেনিনসুলা চিটাগাংয়ের রুফটপ ওজন লাউঞ্জে উদ্বোধন হয়েছে ইস্পাহানী ব্লেন্ডার চয়েস প্রেজেন্টস হাই-টি পার্টি।

প্রতিদিন বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মনোমুগ্ধকর পরিবেশে বিভিন্ন বয়সী নারীরা সঙ্গীসহ তাদের আড্ডা, বিনোদন, খাওয়া-দাওয়াসহ নানা অনুষঙ্গ উপভোগ করতে পারবেন।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলে হাই-টি পার্টির উদ্বোধন করেন পেনিনসুলা চিটাগাংয়ের চেয়ারম্যান মাহবুব-উর রহমান। তিনি বলেন, এটি পেনিনসুলার প্রথম হাই-টি পার্টি। আমার বিশ্বাস এ আয়োজনে সবাই খুশি হবে।

পেনিনসুলায় ইস্পাহানী ব্লেন্ডার্স চয়েস হাই-টি পার্টি

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হাই-টি পার্টির স্পন্সর প্রতিষ্ঠান ইস্পাহানী টি লিমিটেডের পরিচালক মির্জা আহমেদ ইস্পাহানী। উপস্থিত ছিলেন পেনিনসুলার জেনারেল ম্যানেজার মুশতাক এইচ লুহার।

পেনিনসুলা চিটাগাংয়ের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা তাহসিন আরশাদ হাই-টি পার্টিতে সপ্তাহের এক দিন মিউজিকের ব্যবস্থা করা হবে বলে জানান।

পেনিনসুলা চিটাগাংয়ের মার্কেটিং এক্সিকিউটিভ সামিরা খান জানান, অভিজাত শ্রেণির বিভিন্ন বয়সী নারী ও তাদের পরিবারের জন্য স্পেশাল মেন্যুতে সাজানো বিশেষায়িত হাই-টি পার্টির আয়োজন করেছে পেনিনসুলা।

প্রতিদিন বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত পেনিনসুলার ওজন লাউঞ্জের (লেভেল ১৫) চমৎকার পরিবেশে নারীরা সঙ্গী বা পরিবারসহ অবসর, আড্ডা কিংবা কঠিন ব্যস্ততার ফাঁকে সময় কাটাতে পারবেন।

হাই-টি পার্টিতে ১৪৬২++ টাকায় দু'জন পার্টি উপভোগ করতে পারবেন। এতে থাকবে পেনিনসুলা স্পেশাল হাই-টি মেন্যু এবং আনলিমিটেড টি।

বুধবার (১৫ জানুয়ারি) থেকে প্রতিদিন এ পার্টি চলবে। বিস্তারিত ফোনে (০১৭৫৫৫৫৪৫৫২) জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 17:47:11