bangla news

আমার ছবি দিয়ে ফেস্টুন কেন, প্রশ্ন ফারাজের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ৫:১৯:২৯ পিএম
বক্তব্য দেন ফারাজ করিম চৌধুরী।

বক্তব্য দেন ফারাজ করিম চৌধুরী।

চট্টগ্রাম: আমরা যদি কিছু বিষয় এখনও পরিবর্তন করতে না পারি, তবে আমাদের তরুণ প্রজন্ম কীভাবে তাদের নিত্যনতুন চিন্তাভাবনার মাধ্যমে এগিয়ে যাবে? ইতোপূর্বে আমি সবার কাছে অনুরোধ করেছিলাম আমার ছবি দিয়ে যেন কোনো ধরনের পোস্টার, ব্যানার কিংবা ফেস্টুন না ছাপানো হয়। কিন্তু এ অনুষ্ঠানে আমার ছবি দিয়ে ফেস্টুন লাগানো হয়েছে কেন?

মঙ্গলবার (১৪ জানুয়ারি) ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাউজান উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সাবেক ছাত্রনেতাদের সংবর্ধনা ও আলোচনা সভায় তরুণ রাজনীতিক ফারাজ করিম চৌধুরী এসব প্রশ্ন রাখেন।

ফারাজ করিম চৌধুরী বলেন, আমার ছবি লাগানোর মতো এমন কি কাজ করেছি আমি? ছবি থাকবে শুধুমাত্র বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও স্থানীয় জনপ্রতিনিধির। আমার ছবি লাগালেই যে আমি খুশি হয়ে যাবো, এমন ধারনা থেকে আমাদের বেরিয়ে আসতে হবে।

---

‘আমরা পরিবর্তন চাই। আমাদের বিনয়ী হতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে শৃঙ্খলার সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করতে হবে।’ যোগ করেন তিনি।

রাউজান সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাউজান উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল ওহাব, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু।

রাউজান উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন চৌধুরী পিবলুর পরিচালনায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম।

বক্তব্য দেন রাউজান উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, কাজী মো. ইকবাল, শ্যামল পালিত, কামরুল ইসলাম বাহাদুর, ইরফানুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক বশির উদ্দিন খান, প্রচার সম্পাদক আলমগীর আলী, সাংগঠনিক সম্পাদক জানে আলম জনি, রাউজান উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, সহ-সভাপতি সুমন দে প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 17:19:29