bangla news

এবার ভাঙা রাস্তার ভাগ্য বদলাবে?

মিনার মিজান, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ১২:২৮:৪৮ পিএম
ভাঙা সড়ক সংস্কারের দাবি এলাকাবাসীর। ছবি: বাংলানিউজ

ভাঙা সড়ক সংস্কারের দাবি এলাকাবাসীর। ছবি: বাংলানিউজ

বোয়ালখালী থেকে ফিরে: আড়াই লাখ বাসিন্দার এ জনপদ বোয়ালখালী। নেই তেমন সুযোগ-সুবিধা। অলিতে-গলিতে ছড়িয়ে ছিটিয়ে থাকা রাস্তাঘাটের বেহাল দশা। সোমবার (১৩ জানুয়ারি) চট্টগ্রাম-৮ আসনে উপ-নির্বাচন হয়ে গেলো। নৌকা প্রতীকের প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ জয়ী হয়েছেন। এখন মানুষের প্রশ্ন-এবার ভাঙা রাস্তার ভাগ্য বদলাবে?

কালুরঘাট সেতু থেকে শুরু করে উপজেলার কানুনগোপাড়া সড়কের পরতে পরতে খানাখন্দে ভরপুর। দেখে বুঝার উপায় নেই এটি কোনো উপজেলার সড়ক। এই সড়কের দু'পাশেই রয়েছে বোয়ালখালী উপজেলার নির্বাহী কর্মকর্তার কার্যালয়, স্বাস্থ্য কমপ্লেক্সেসহ সরকারি-বেসরকারি স্থাপনা।

এলাকার বাসিন্দারা বলছেন, বছরের পর বছর ধরে জনপ্রতিনিধিদের পরিবর্তন আসছে ঠিকই। কিন্তু কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি। নির্বাচন আসলে আশ্বাস থাকলেও বাস্তবায়নের বেলায় নেই। মানুষের দুর্ভোগের যেন শেষ নেই।

ভাঙা সড়ক মেরামতের দাবি এলাকাবাসীর২০১৮ সালের ২৬ জুন সাবেক সংসদ সদস্য মঈনুদ্দিন খান বাদল কালুরঘাট সেতু না হলে সংসদ সদস্য পদ সরে দাঁড়ানোর হুমকিও দেন। এরপরই আবারও উঠে আসে এ অঞ্চলের অনুন্নয়নের চিত্র। বাদলের মৃত্যুতে শূন্য আসনের উপ-নির্বাচনকে ঘিরে মানুষের মধ্যে আবারও আশার সঞ্চার হয়েছে। তাদের দাবি শুধু কালুরঘাট সেতু নয়, পুরো এলাকার রাস্তা ঘাটের উন্নয়নসহ উপজেলার কাঙ্ক্ষিত উন্নয়ন।

>> ৭০ হাজার ভোটে নৌকার প্রার্থী মোছলেমের জয়

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এমএম/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 12:28:48