bangla news

যাত্রীর পেট থেকে ১ কেজি স্বর্ণের বার উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ১:১৮:৫৯ এএম
যাত্রীর পেট থেকে স্বর্ণ উদ্ধার। ছবি: বাংলানিউজ

যাত্রীর পেট থেকে স্বর্ণ উদ্ধার। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে শারজাহ থেকে আসা এক যাত্রীর পেটে থেকে উদ্ধার করা হয়েছে ৯৩৩ গ্রাম ওজনের ৮টি স্বর্ণের বার। যার বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা।

সোমবার (১৩ জানুয়ারি) রাত ৯টায় এয়ার এরাবিয়ার জি৯-৫২৩ ফ্লাইটে আসা মোহাম্মদ মোরশেদ নামের এক যাত্রীর কাছ থেকে স্বর্ণের বারগুলো উদ্ধার করে এনএসআই টিম।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, রাউজানের বাসিন্দা মোরশেদকে গোপন সংবাদের ভিত্তিতে চ্যালেঞ্জ করে এনএসআই টিম। এ সময় তিনি বেআইনি কিছু থাকার বিষয়টি অস্বীকার করেন। একপর্যায়ে গোয়েন্দারা তাকে আর্চওয়ে দিয়ে হাঁটান। এ সময় লাল সংকেত পাওয়া যায়। এরপর তাকে জিজ্ঞাসাবাদ ও এক্স-রের ভয় দেখালে প্রথমে ৪টি স্বর্ণের বার মলদ্বারে থাকার বিষয়টি স্বীকার করেন। পরে সেগুলো উদ্ধারের পর আবার আর্চওয়েতে হাঁটালে লাল সংকেত আসে। এরপর বাকি ৪টি স্বর্ণের বারের বিষয় স্বীকার করেন।

চট্টগ্রাম কাস্টম হাউসের ডেপুটি কমিশনার রিয়াদুল ইসলাম বাংলানিউজকে জানান, স্বর্ণসহ আটক যাত্রীর বিরুদ্ধে কাস্টমস আইনে ফৌজদারি মামলা দায়ের ও পতেঙ্গা থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ০১১৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম বিমানবন্দর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 01:18:59