ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি রাজনীতি বিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী ১৩ ফেব্রুয়ারি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২০
চবি রাজনীতি বিজ্ঞান বিভাগের সুবর্ণজয়ন্তী ১৩ ফেব্রুয়ারি সুবর্ণজয়ন্তী উৎসবের নিবন্ধন কার্যক্রম উদ্বোধন করেন চবি উপাচার্য।

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) রাজনীতি বিজ্ঞান বিভাগের দুই দিনব্যাপী সুবর্ণজয়ন্তী উৎসব শুরু হবে ১৩ ফেব্রুয়ারি। উৎসবে অংশ নিতে ৩১ জানুয়ারি পর্যন্ত নিবন্ধন করতে পারবেন বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

সুবর্ণজয়ন্তীর নিবন্ধন কার্যক্রম বিভাগ কার্যালয় ছাড়াও নগরের বাদশা মিয়া সড়কে বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের তথ্যকেন্দ্র এবং ওমর গণি এমইএস কলেজে সম্পন্ন করা যাবে।

সুবর্ণজয়ন্তী উদযাপন পরিষদের সদস্য সচিব এবং চবি রাজনীতি বিজ্ঞান বিভাগের অধ্যাপক মুস্তাফিজুর রহমান ছিদ্দিকী বলেন, দুই দিনব্যাপী সুবর্ণজয়ন্তী উৎসবে থাকবে স্মৃতিচারণ, সেমিনার, বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

প্রসঙ্গত, ১৯৬৬ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর বিশিষ্ট রাষ্ট্রবিজ্ঞানী প্রফেসর রফিকুল ইসলাম (আর আই) চৌধুরীর নেতৃত্বে ১৯৬৮ সালে চবিতে রাজনীতি বিজ্ঞান বিভাগের কার্যক্রম শুরু হয়।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।