ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

লরির ধাক্কায় দুই মেয়েসহ বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
লরির ধাক্কায় দুই মেয়েসহ বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা নিহত দুর্ঘটনাকবলিত গাড়ি।

চট্টগ্রাম: সীতাকুণ্ডের ফৌজদারহাট বাইপাস মোড়ে লরির সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষে দুই বোনের মৃত্যুর পর এ দুর্ঘটনায় গুরুতর আহত তাদের বাবা ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান মিন্টুও (৪৫) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (২৮ ডিসেম্বর) বেলা ১১টার দিকে হাসপাতালের নিউরোসার্জারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন বলে বাংলানিউজকে জানিয়েছেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া।

তিনি জানান, সকাল সাড়ে ৭টার দিকে লরির সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষে সাইফুজ্জামানের দুই মেয়ে আশরা আনাম খান (১৩) এবং তাসনিম জামান খান (১১) ঘটনাস্থলেই প্রাণ হারান।

গুরুতর আহত হন সাইফুজ্জামান, তার স্ত্রী কনিকা আক্তার (৪০) এবং ছেলে মন্টু (১০)।

‘আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের নিউরোসার্জারি বিভাগে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছিলো।

তবে বেলা ১১টার দিকে বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক পদে কর্মরত সাইফুজ্জামান মিন্টু মৃত্যুবরণ করেন। ’

ঘটনাস্থল থেকে আগ্রাবাদ ফায়ার স্টেশন অফিসার ইফতেখার উদ্দিন বাংলানিউজকে জানান, সকালে পরিবার নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকার মিরপুরের বাসায় যাচ্ছিলেন বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান। তাদের বহন করা প্রাইভেট কারটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট ট্রাফিক বক্সের সামনে এলে ঢাকা থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লাগে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।