ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

লরির ধাক্কা: সড়কে ঝরলো দুই বোনের প্রাণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
লরির ধাক্কা: সড়কে ঝরলো দুই বোনের প্রাণ লরির সঙ্গে সংঘর্ষে দুমড়ে মুচড়ে যায় প্রাইভেট কার।

চট্টগ্রাম: সীতাকুণ্ডের ফৌজদারহাট বাইপাস মোড়ে লরির সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষে একই পরিবারের দুইজনের মৃত্যু এবং তিনজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৮ ডিসেম্বর) সকালের এ দুর্ঘটনায় বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান মিন্টু (৪৫), তার স্ত্রী কনিকা আক্তার (৪০) এবং ছেলে মন্টু (১০) গুরুতর আহত হন। নিহত হন দুই মেয়ে আশরা আনাম খান (১৩) এবং তাসনিম জামান খান (১১)।

ঘটনাস্থল থেকে আগ্রাবাদ ফায়ার স্টেশন অফিসার ইফতেখার উদ্দিন বাংলানিউজকে জানান, সকালে পরিবার নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকার মিরপুরের বাসায় যাচ্ছিলেন বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান। তাদের বহন করা প্রাইভেট কারটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট ট্রাফিক বক্সের সামনে এলে ঢাকা থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লাগে।

তিনি জানান, লরি এবং প্রাইভেট কারের সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারান সাইফুজ্জামানের দুই মেয়ে। ছেলে, স্ত্রীসহ গুরুতর আহত হন তিনি।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে জানান, ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামানের মাথায় মারাত্মক আঘাত লেগেছে। স্ত্রী এবং ছেলের অবস্থাও আশংকাজনক। তাদের হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে নিউরোসার্জারি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।