ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ শীতবস্ত্র বিতরণ করেন মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ ফারুক আজম

চট্টগ্রাম: সমাজের নিম্নআয়ের মানুষের শীত নিবারণের জন্য মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন উদ্যোগ ও স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের সৌজন্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৭ ডিসেম্বর) বিকেল ৪টায় দক্ষিণ কাট্টলী ফইল্যাতলী বাজার সংলগ্ন ভূইয়া কমিউনিটি সেন্টারে ১১ নম্বর ওয়ার্ডের অসহায় গরিব মানুষদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। একইভাবে নগরের ২৬ নম্বর ওয়ার্ড বড়পুল সংলগ্ন কিংস পার্ক কমিউনিটি সেন্টারে গরিব অসহায়দের মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র এম মনজুর আলমের ছেলে মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ ফারুক আজম।

তিনি বলেন, ‘শীতের প্রকোপ যেভাবে বাড়ছে, মৌসুমের সব ধাপকে ছাড়িয়ে গেছে শীত।

এদিকে মেঘাচ্ছন্ন আকাশ জানান দিচ্ছে শীত আরও বাড়তে পারে। আর এই শীত মোকাবেলা করা গরিবদের জন্য খুবই কঠিন হয়ে পড়ে।   তাই মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ও স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের সৌজন্যে এ কার্যক্রম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ তাজুল ইসলাম, উত্তর কাট্টলী মোস্তফা-হাকিম কলেজের প্রভাষক সত্যজিত বড়ুয়া, সমাজসেবক মোহাম্মদ ফরিদ উদ্দিন চৌধুরী, ইদ্রিস আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।