ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মধ্যরাতে শীতার্তদের কম্বল দিচ্ছেন ইউএনও আছিয়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
মধ্যরাতে শীতার্তদের কম্বল দিচ্ছেন ইউএনও আছিয়া মধ্যরাতে শীতার্তদের কম্বল বিতরণ ইউএনও আছিয়ার

চট্টগ্রাম: সারাদিনের ব্যস্ততা শেষে মধ্যরাতে এলাকায় ঘুরে ঘুরে শীতার্তদের কম্বল দিচ্ছেন বোয়ালখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা আছিয়া খাতুন।

শনিবার (২১ ডিসেম্বর) দিনগত রাতে আমুচিয়া, শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের শীতার্তদের কম্বল বিতরণ করেন তিনি।   শীতার্তদের উদ্দশে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য কম্বল পাঠিয়েছেন।

এটি তার পক্ষ থেকে উপহার।

এ সময় আমুচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজল দে, ইউপি সদস্য মো. জাহাঙ্গীর আলম, সাংবাদিক রাজু দে, দেবাশীষ বড়ুয়া রাজু, ছাত্রলীগ নেতা ইউনুচ আজম খোকন, পিআইও অফিস সহকারী মো. নুরুন্নবী,  মনছুর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

জানতে চাইলে ইউএনও আছিয়া খাতুন বাংলানিউজকে বলেন, এবার বোয়ালখালীর জন্য ৪ হাজার ৬০০ কম্বল বরাদ্দ দেওয়া হয়েছে জেলা প্রশাসন থেকে। প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-সদস্যদের মাধ্যমে দুস্থ শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হচ্ছে। আমি নিজে মুক্তিযোদ্ধাদের হাতে কম্বল তুলে দিয়েছি। এ ছাড়া দিনের বেলা অফিস শেষ করে রাতে সুবিধামতো সময়ে প্রকৃত শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করছি।

সরকারের পক্ষ থেকে শীতার্তদের কষ্ট নিবারণে ব্যাপক উদ্যোগ নেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, সরকারের পাশাপাশি বিত্তবানরাও যদি এগিয়ে আসেন তবে কেউ আর শীতে কষ্ট পাবেন না।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।