ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি সাংবাদিকতা বিভাগের রজতজয়ন্তী উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
চবি সাংবাদিকতা বিভাগের রজতজয়ন্তী উদ্বোধন চবি সাংবাদিকতা বিভাগের রজতজয়ন্তী উদ্বোধন।

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে দুই দিনব্যাপী রজতজয়ন্তী উৎসব শুরু হয়েছে। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় আনন্দ শোভাযাত্রার মধ্যদিয়ে এ উৎসবের কার্যক্রম শুরু হয়।

রজতজয়ন্তীর প্রথম দিন শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ থেকে শুরু হয়ে জয় বাংলা ভাষ্কর্য, চাকসু ভবন, কলা অনুষদ ও প্রশাসনিক ভবন প্রদক্ষিণ শেষে সমাজবিজ্ঞান অনুষদের সামনে এসে শেষ হয়।

সকাল সাড়ে ১১টায় জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

রজতজয়ন্তী উদ্বোধন করেন চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। উদ্বোধনী অনুষ্ঠানে রজতজয়ন্তী উপলক্ষে প্রকাশিত বার্ষিকীর মোড়ক উন্মোচন করা হয়।

বিভাগের ৭ম ব্যাচের সাবেক শিক্ষার্থী ফারজানা করিম ও তাজুল ইসলামের সঞ্চালনায় এবং বিভাগের সভাপতি আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বিভাগের এলামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি শিমুল নজরুল ও সাধারণ সম্পাদক হামিদ উল্ল্যাহ।

প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। বিশেষ অতিথি সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. ফরিদ উদ্দিন আহমেদ, পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফী মিজানুর রহমান ও চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ ও বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় এলামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাহবুবুল হক।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।