ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উত্তর পতেঙ্গা আওয়ামী লীগের বিজয় র‌্যালি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
উত্তর পতেঙ্গা আওয়ামী লীগের বিজয় র‌্যালি উত্তর পতেঙ্গা আওয়ামী লীগের বিজয় র‌্যালি

চট্টগ্রাম: মহান বিজয় দিবস উপলক্ষে ৪০নং ওয়ার্ড উত্তর পতেঙ্গা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে বিজয় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ ডিসেম্বর) ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ফরিদুল আলম ফরিদের নেতৃত্বে র‌্যালিটি স্টিল মিল বাজার হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেইপিজেড গেইটস্থ শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা ওয়ার্ড যুবলীগ নেতা আরশাদুল আলম রিপুর সভাপতিত্বে ও আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে অতিথি ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা হেলাল উদ্দিন হেলাল।

বিশেষ অতিথি ছিলেন কমার্স কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মকসুদ আলী, মহানগর ছাত্রলীগ নেতা হুমায়ুন কবীর আজাদ, কার্যনির্বাহী সদস্য রিদুয়ানুল কবির সজিব ও ইমতিয়াজ চৌধুরী বীরু।

উপস্থিত ছিলেন পতেঙ্গা থানা যুবলীগ নেতা শাহেদুর রহমান আদর, স্বেচ্ছাসেবক লীগ নেতা আজম, রাশেদুজ্জামান হিমেল, ছাত্রনেতা আরমান, আবু সাঈদ, তানভীর, জয়, হৃদয় প্রমুখ।

ফরিদুল আলম বলেন, সব বাধা উপেক্ষা করেই বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে। মুক্তিযুদ্ধের বিজয়ী জাতি হিসেবে আমরা দেশকে উন্নত ও সমৃদ্ধশালী হিসেবে গড়ে তুলে লাখো শহীদের আত্মত্যাগের প্রতি যথাযথ সম্মান প্রদর্শনে সমর্থ হব। কেউ আমাদের অগ্রগতিকে রুখতে পারবে না।

পরে শহীদদের স্মরণে পুস্পস্তবক অর্পন করেন নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।