ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাদার্ন ইউনিভার্সিটিতে বিজয় দিবস উদযাপন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
সাদার্ন ইউনিভার্সিটিতে বিজয় দিবস উদযাপন বক্তব্য দেন উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা

চট্টগ্রাম: নানা আয়োজনে স্বাধীনতার ৪৯তম বিজয় দিবস উদযাপন করেছে সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ। সোমবার (১৬ ডিসেম্বর) জাতীয় পাতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়।

এর পর বিএনসিসি ক্যাডেটদের কুজকাওয়াজ পরিদর্শন করে অভিবাদন গ্রহণ করেন উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সরওয়ার জাহানসহ অন্যরা।

ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে ও পরিকল্পনায় আয়োজিত বিজয় দিবসের বিভিন্ন কর্মসূচিতে ছিল আলোচনা সভা, মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন, রচনা প্রতিযোগিতা, দেয়ালিকা প্রকাশ, পিঠা উৎসব, সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণসহ নানা অনুষ্ঠান।

ইউনিভার্সিটি হল রুমে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, রেজিস্ট্রার, বিভিন্ন বিভাগের উপদেষ্টা, বিভাগীয় প্রধানসহ শিক্ষার্থীরা।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।